আজ: ২৬ এপ্রিল, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ১১:২৮
সর্বশেষ সংবাদ
বিনোদন ক্যাটরিনা-দীপিকার সঙ্গে শাহরুখের সেলফি ভাইরাল

ক্যাটরিনা-দীপিকার সঙ্গে শাহরুখের সেলফি ভাইরাল


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৭/২০১৭ , ৮:১৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে বলিউড কিং খ্যাত শাহরুখ খানের নতুন সিনেমার শুটিং সেটে তোলা দুটি সেলফি। আনন্দ এল. রাই এর নাম নির্ধারিত না হওয়া নতুন ছবিতে একপর্দায় দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে-এ খবর সবারই জানা। এই ছবিতে রোমান্টিক ইমেজ ভেঙে প্রথমবারের মতো ‘বামন’ বা ‘ক্ষুদে-মানব’-এর চরিত্রে দেখা যাবে শাহরুখকে। বামন চরিত্রে কেমন দেখাবে ‘কিং অফ রোমান্স’ তারকা শাহরুখকে, তা জানতে আগ্রহের শেষ নেই ভক্তদের। প্রসঙ্গত দীপিকা পাড়ুকোনের পাশাপাশি বলিউড তারকা সালমান খান, শ্রীদেবী, কাজল, কারিশমা কাপুর ও আলিয়া ভাটকেও দেখা যাবে তারকা বহুল এ সিনেমায়। ২০১৮ সালের ক্রিসমাসে এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।
শোনা যাচ্ছে এই ছবির একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকেও। সম্প্রতি ছবির শুটিং সেটে ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে তোলা সেলফিতে দেখা গেল শাহরুখকে। ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে তোলা ২ সেলফির ক্যাপশনে ‘রইস’ তারকা লিখেছেন, শুটিং-এর ফাঁকে ২ সুন্দরী সহঅভিনেত্রী ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে!
প্রকাশের সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে সেলফি দুটি। রণবীর কাপুরের ২ সাবেক প্রেমিকা ব্যক্তিগত কারণে একে অপরকে এড়িয়ে চললেও শাহুরখের সেলফিতে দেখা গেল তাদের! পরিচালকের পক্ষ থেকে সিনেমায় দীপিকার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে না বলা হলেও শাহরুখের সেলফি বলছে সে কথাই! এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর একপর্দায় দেখা যাবে ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’-এর সাড়া জাড়ানো জুটিকে।

Comments

comments

Close