আজ: ১৬ জানুয়ারি, ২০১৯ ইং, বুধবার, ৩ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ১০:৩৪
সর্বশেষ সংবাদ
অপরাধ, নারী ও শিশু সাবেক স্ত্রীকে তুলে নিয়ে বন্ধুদের দিয়ে ধর্ষণ

সাবেক স্ত্রীকে তুলে নিয়ে বন্ধুদের দিয়ে ধর্ষণ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৮/২০১৭ , ১০:৩৫ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,নারী ও শিশু


Spread the love
Spread the love

লক্ষ্মীপুরের কমলনগরে এক নারীকে তুলে নিয়ে দলবেঁধে বন্ধুদের নিয়ে ধর্ষণ ও চুল কেটে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। শনিবার বিকেলে ওই নারীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার তোরাবগঞ্জ এলাকা থেকে ওই নারীকে অপহরণ করে রাতভর গণধর্ষণ করে আবুল কালাম ও তার দুই বন্ধুসহ ৩ জন।

 

অভিযুক্ত আবুল কালাম তোরাবগঞ্জ এলাকার আনোয়ার আলীর ছেলে।

ভিকটিম নারী জানান, কয়েক মাস আগে পারিবারিক কলহের জেরে আবুল কালামের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। শুক্রবার সন্ধ্যায় উপজেলার তোরাবগঞ্জ থেকে সিএনজিযোগে লক্ষ্মীপুর আসার পথে আবুলকালামসহ আরো কয়েকজন সিএনজি থেকে তাকে জোরপূর্বক অপহরণ করে চোখ বেঁধে একটি ঘরে নিয়ে যায়। এ সময় কালামের দুই বন্ধু তাকে মারধর করে চুল কেটে দেয়। পরে কালাম ও তার বন্ধু স্থানীয় সিরাজের ছেলে বাবলুসহ ৩ জনে মিলে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার কমলাশীষ রায় বলেন, ধর্ষণ ও নির্যাতনে শিকার হয়ে এক নারী হাসপাতালে ভর্তি হয়েছেন। ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে, তবে ধর্ষণের ঘটনার পরীক্ষা-নিরীক্ষা রোববার সকালে করা হবে।

এদিকে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, তালাকপ্রাপ্ত নারীকে তার সাবেক স্বামী ও দুই সহযোগী মিলে পালাক্রমে ধর্ষণের ঘটনা শুনেছেন। এ ঘটনার তদন্তসহ জড়িতদের পুলিশ খুঁজছে।

Share

Comments

comments

Close