আজ: ১৭ জুলাই, ২০১৮ ইং, মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ২:০৯
সর্বশেষ সংবাদ
রাজনীতি ঝুলে থাকা কমিটি গঠনের নির্দেশ খালেদার

ঝুলে থাকা কমিটি গঠনের নির্দেশ খালেদার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৯/২০১৭ , ১:১৩ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি



লন্ডন থেকে ফিরে দলের স্থায়ী কমিটি ও জোট নেতাদের সঙ্গে বৈঠকের পর বিএনপির নির্বাহী কমিটির সর্বোচ্চ পদে থাকা ভাইস চেয়ারম্যানদের সঙ্গে বসলেন খালেদা জিয়া।

শনিবার (১৮ নভেম্বর) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই রুদ্ধদ্বার বৈঠক হয়। বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতিসহ সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয় বলে কয়েকজন নেতা জানিয়েছেন।

২৯৪ সদস্যের বিএনপির জাতীয় নির্বাহী কমিটিতে চেয়ারপারসন খালেদা জিয়া ও জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমান ছাড়াও ৩৫ জন ভাইস চেয়ারম্যান রয়েছেন।

খালেদা জিয়ার সভাপতিত্বে এই বৈঠকে ২৫ জন ভাইস চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এরা হলেন- এম মোরশেদ খান, হারুন আল রশিদ, আবদুল্লাহ আল নোমান, অধ্যাপক আবদুল মান্নান, আবদুল মান্নান, ইকবাল হাসান মাহমুদ টুকু, শাহজাহান ওমর, হাফিজ উদ্দিন আহমেদ, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, সেলিমা রহমান, আলতাফ হোসেন চৌধুরী, বরকতউল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, মীর মো. নাসিরউদ্দিন, খন্দকার মাহবুব হোসেন, মাহমুদুল হাসান, ইনাম আহমেদ চৌধুরী, আমিনুল হক, অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, আহমেদ আজম খান, জয়নাল আবেদীন, নিতাই রায় চৌধুরী, গিয়াসউদ্দিন কাদের চৌধুরী ও শওকত মাহমুদ।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও অংশ নেন।

চিকিৎসার জন্য লন্ডন গিয়ে তিন মাস পর গত ১৮ অক্টোবর দেশে ফেরেন খালেদা জিয়া। এরপর দলের স্থায়ী কমিটির সদস্য এবং ২০ দলীয় জোটের নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি।

Comments

comments

Close