আজ: ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, সন্ধ্যা ৭:২৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ কুমিল্লায় তরুণের গলাকাটা লাশ উদ্ধার, আটক ১

কুমিল্লায় তরুণের গলাকাটা লাশ উদ্ধার, আটক ১


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১৯/২০১৭ , ৯:৩১ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


Spread the love
Spread the love

কুমিল্লার নতুন চৌধুরী পাড়ায় এক ভাড়াটিয়া তরুণের (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিচয় জানা যায়নি।

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় বাড়ির তত্ত্বাবধানে থাকা জুম্মান নামের একজনকে আটক করা হয়েছে।

বাড়ির ভাড়াটিয়া ও আটক জুম্মানের আত্মীয় সূত্রে জানা গেছে, বাড়ির মালিক প্রয়াত ইউপি চেয়ারম্যান আবু তাহেরের ছয় ছেলে ও চার মেয়েসহ সবাই সপরিবারে আমেরিকা থাকেন। সুমন ভিলার তত্ত্বাবধানের দায়িত্ব দেয়া হয় বাড়ির মালিকের ছেলে সুমনের শ্যালক জুম্মানকে।

গত মাসে বাসার তৃতীয় তলার পশ্চিম দিকের ফ্ল্যাটটি খালি হয়। গত বৃহস্পতিবার চার জন ভাড়াটিয়া এসে নিজেদের চাকরিজীবী বলে বাসাটি ভাড়া নেয় এবং বাসার চাবি নিয়ে চলে যায়।

রোববার সন্ধ্যায় জুম্মান বাসাটি পরিষ্কার করতে গেলে রক্ত দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে। এসময় জিজ্ঞাসাবাদের জন্য জুম্মানকে আটক করে পুলিশ।

জুম্মানের ভাবী রাশেদা আক্তার জানান, বৃহস্পতিবার চারজন লোক এসে নিজেদের চাকরিজীবী বলে দাবি করলে তাদেরকে ফ্ল্যাটটি ভাড়া দেয়া হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন জানান, লাশের পরিচয় সনাক্তকরণের চেষ্টা চলছে। খুনের রহস্য বের করার জন্য পুলিশ ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করছে। লাশ রাতের মধ্যেই ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Share

Comments

comments

Close