আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৩:৫৫
সর্বশেষ সংবাদ
বিনোদন শরীর সুস্থ রাখতে আপাতত সিনেমায় অভিনয়ের কথা ভাবছেন না অপু

শরীর সুস্থ রাখতে আপাতত সিনেমায় অভিনয়ের কথা ভাবছেন না অপু


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২০/২০১৭ , ১০:২০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

চিকিৎসা শেষে ভারত থেকে দেশে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নাকিয়া অপু বিশ্বাস। ডিসেম্বরে ‘কাঙাল’ ছবির শুটিংয়ে হয়তো অংশ নিতে পারছেন না তিনি। সম্প্রতি বাসার বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে পায়ে এবং কোমরে আঘাত পান এই অভিনেত্রী। এরপর চিকিৎসার জন্য ভারত যান তিনি। সেখানকার চিকিৎসকরা অপুকে কয়েক দিন পরিপূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।

ডাক্তারের পরামর্শ মেনে এবং শরীর সুস্থ রাখতে আপাতত সিনেমায় অভিনয়ের কথা ভাবছেন না অপু। ঢালিউডের শীর্ষ এই নায়িকা রোববার রাতে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন।

অপু বিশ্বাস বলেন, ডিসেম্বরে আমার কাঙাল ছবির শুটিংয়ের পরিকল্পনা ছিল। কিন্তু পরিপূর্ণভাবে সুস্থ না হওয়া পর্যন্ত কোনো শুটিংয়ে অংশ নিতে পারবো না। ডাক্তার বলেছেন, তিন-চার দিন পুরোপুরি বিশ্রামে থাকতে। নইলে আরো বড় ধরনের সমস্যা হতে পারে। তাই কোনো শুটিংয়ে অংশ নেয়া সম্ভব হবে না।

দেশের একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, অপু বিশ্বাস আর সিনেমায় অভিনয় করবেন। আসলেই কী তাই? জানতে চাইলে অপু বলেন, ‘একেবারেই সিনেমা ছাড়ব এমনটা বলিনি। আমি বলেছি, এখন যেহেতু অসুস্থ তাই আমার সুস্থ হতে আরো কয়েক মাস সময় লাগবে। সে জন্য এই কয়েকটা মাস সিনেমায় কাজ করব না। আমার বক্তব্যকে মিসইউজ করা হয়েছে।’

ওই খবরে আরো বলা হয়েছে, অভিনয় ছেড়ে এখন থেকে নামাজ, রোজা ও সংসার টিকিয়ে রাখার জন্য যা যা করণীয় তাই করবেন। এসবের সত্যতা জানতে চাইলে অপু বলেন, আমি নামাজ আদায় করি, রোজা পালন করি। এটা নতুন কিছু নয়। হজে যাওয়ার ইচ্ছে আছে। তবে আমি একা নই। আমার স্বামী শাকিবকে নিয়ে হজে যেতে চাই। শাকিব ছাড়া আমি হজে যাব না। আর আমি সব সময় চাই, শাকিবের সঙ্গে সংসার করতে। এটা সে (শাকিব) ভালো করে জানে।

২০০৮ সালে গোপনে বিয়ে করার পর শাকিব-অপুর সংসার ঠিকমতোই চলছিল। দুজনেই নিজেদের মতো করে কাজ নিয়েই ব্যস্ত সময় পার করেছিলেন। গত এপ্রিলে তাদের বিয়ের খবর জনসমক্ষে চলে আসার পর শাকিবের সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। চলচ্চিত্রপাড়ায় শোনা যাচ্ছে, শিগগিরই এই দম্পতির বিচ্ছেদ হতে যাচ্ছে।

Share

Comments

comments

Close