আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৩৫
সর্বশেষ সংবাদ
কুমিল্লা বিভাগ, প্রধান সংবাদ তনুর পরিবারকে ঢাকায় ডেকেছে সিআইডি

তনুর পরিবারকে ঢাকায় ডেকেছে সিআইডি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২১/২০১৭ , ৮:৪১ পূর্বাহ্ণ | বিভাগ: কুমিল্লা বিভাগ,প্রধান সংবাদ


Spread the love
Spread the love

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনুর খুনিরা ২০ মাসেও ধরা পড়েনি। দীর্ঘ এই সময়ে মামলার দৃশ্যমান কোনো অগ্রগতি নেই। এদিকে বুধবার ঢাকা সিআইডি অফিসে যাওয়ার জন্য চিঠি দেয়া হয়েছে তনুর পরিবারকে।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তনুর মা আনোয়ারা বেগম।

আনোয়ারা বেগম জানান, আসামিদের আইনের আওতায় না এনে বারবার আমাদের হয়রানি করা হচ্ছে। সোমবার কুমিল্লা সিআইডি অফিস থেকে একটি চিঠি এসেছে। আমার স্বামী, দুই ছেলে ও তনুর চাচাতো বোনকে নিয়ে ঢাকায় যেতে বলেছে সিআইডি।

তিনি আরো বলেন, ‘সার্জেন্ট জাহিদ আর তার স্ত্রীকে আইনের আওতায় আনলে হত্যার ঘটনা বেরিয়ে আসবে। কারণ তাদের বাসায় টিউশনি করতে যাওয়ার পরই তনুর মরদেহ জঙ্গলে পাওয়া যায়।’

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিআইডি কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার জালাল উদ্দীন আহমেদ বরাবরের মতো বলেছেন, ‘তনু হত্যার সঙ্গে জড়িত অপরাধীদের সনাক্ত করতে সিআইডি কাজ করে যাচ্ছে।’

এর আগে, সর্বশেষ সন্দেহভাজন হিসেবে তিনজনকে ২৫ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত সিআইডির একটি দল ঢাকা সেনানিবাসে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদ করা ব্যক্তিরা তনুর মায়ের সন্দেহ করা আসামি বলেও সিআইডি জানায়। তবে তাদের নাম জানানো হয়নি।

গত বছরের ২০ মার্চ সন্ধ্যায় কুমিল্লা সেনানিবাসের ভেতর একটি জঙ্গলে তনুর মরদেহ পাওয়া যায়। পরদিন তার বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহকারী ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ ও ডিবির পর গত বছরের ১ এপ্রিল থেকে কুমিল্লা সিআইডি মামলাটির তদন্তের দায়িত্ব পায়।

Share

Comments

comments

Close