আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১১:২৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ ৮ মাসের ছেলেকে হত্যার অভিযোগ বাবার বিরুদ্ধে

৮ মাসের ছেলেকে হত্যার অভিযোগ বাবার বিরুদ্ধে


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২১/২০১৭ , ৪:৫৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


Spread the love
Spread the love

আট মাসের ছেলে সন্তান মাহিনকে গলা কেটে হত্যার অভিযোগ ওঠেছে নিজ বাবা আপন মিয়ার বিরুদ্ধে। মঙ্গলবার সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল এলাকায় এ ঘটনাটি ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আপন মিয়া নরসিংদী জেলার সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের বাখরনগর গ্রামের বাবুল মিয়ার ছেলে। ঘটনার আগের দিন রাতে স্ত্রী মারুফা আক্তারের সাথে আয়-রোজগার নিয়ে কথা কাটাকাটি হয়। ঘটনার দিন মঙ্গলবার সকালে সন্তান মাহিনকে ঘরে ঘুমন্ত অবস্থায় রেখে মারুফা রান্না ঘরে চলে আসে। এসময় সন্তানের বাবা আপন ও চাচা স্বপন মিয়া ঘরের মধ্যেই ছিল। কিছুক্ষণ পর মাহিনের চাচা বাইরে এসে বলে তার সন্তান মারা গেছে। এ কথা শুনে মারুফা ঘরে এসে দেখে মাহিনের গলা কাটা অবস্থায় নিথর দেহ বিছানায় পড়ে আছে। বাবা আপন ততক্ষণে ঘর ছেড়ে পালিয়ে গেছে।
খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহত মাহিনের বাবা আপন মিয়া ও চাচা স্বপন মিয়াকে আসামি করে নিহতের মা মারুফা আক্তার বাদী হয়ে রায়পুরা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।
এ ব্যাপারে রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।
Share

Comments

comments

Close