আজ: ২২ জুলাই, ২০১৮ ইং, রবিবার, ৭ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ১১:৫১
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন ভারত

বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন ভারত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২২/২০১৭ , ১০:৪২ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা



বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন ভারতের নির্বাচকরা। তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ভারত সফর করবে বাংলাদেশের মেয়েরা।

ভারতীয় বোর্ড (বিসিসিআই) এর এক বিবৃতিতে বলা হয়েছে, মেয়েদের ক্রিকেটের দীর্ঘমেয়াদী পরিকল্পনার কথা চিন্তা করে বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে সিরিজ আয়োজন করেছে ভারত।

সফরের ওয়ানডে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে হুবলিতে। ভারতের বেলগমে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের আগে বাংলাদেশ ‘এ’ দলের মেয়েরা দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

ওয়ানডে সিরিজের জন্য ভারত ‘এ’ দল- আনুজা পাটিল (অধিনায়ক), এস মেঘনা, নেহা তন্দুর, নুহহাত পারভিন (উইকেটকিপার), কবিতা পাটিল, প্রীতি বসু, শিবাংজি রাজ, দেবিকা বৈদ্য, ভি.আর ভিনথা, জেমি রডরিগিস, নেনু চৌধুরী, মনসী জোশি, সুকন্যা প্যারিদা, প্রিয়াঙ্কা প্রিয়দর্শনী ও এমডি তিরুশকামিনি।

টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারত ‘এ’ দল- আনুজা পাটিল (অধিনায়ক), এস মেঘনা, জেমি রাড্রাগস, সোয়াগাতিকা রথ, পূজারপতি, টিপি কনভার, সোনি যাদব, রামায় এস ডলি, ভি.আর ভিনথা, ডি হেমলথ, দেবিকা বৈদ্য, তানিয়া ভাটিয়া, মেঘনা সিং, রাধা যাদব ও তরীণুম প্যাটন।

Comments

comments

Close