আজ: ১৮ নভেম্বর, ২০১৯ ইং, সোমবার, ৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী, ভোর ৫:০২
সর্বশেষ সংবাদ
জীবন ধারা, সবিশেষ বয়সের সাথে পাল্টে যায় সেক্স ফ্যান্টাসি

বয়সের সাথে পাল্টে যায় সেক্স ফ্যান্টাসি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/23/2017 , 12:43 pm | বিভাগ: জীবন ধারা,সবিশেষ


Spread the love

বয়সের সঙ্গে সঙ্গে মানুষের সেক্সের ইচ্ছা, পদ্ধতি, এর সংজ্ঞা সবকিছুই বদলাতে থাকে। সম্প্রতি পশ্চিমা সেক্সগুরু ট্রেসি কক্স তার বেস্টসেলার বই সেক্সট্যাসিতে এমনটাই জানিয়েছেন।

এতে বিস্তারিত বলা হয়েছে, কোন বয়সে মানুষের সেক্সের ইচ্ছেটা ঠিক কীরকম থাকে।

তারই কিছু উদ্ধৃতি রইল এই প্রতিবেদনে-

বিশের গণ্ডিতে- কম বয়সের জন্যই এসময় মানুষের সেক্সের ইচ্ছেটা খুব বেশি থাকে। কয়েক ঘণ্টা পর পর সেক্স করতে পারলেই যেন ভালো। মেয়েরা সারাদিন যৌন মিলনের নেশায় বুঁদ হয়ে থাকে। এই বয়সেই ছেলে-মেয়েরা সহবাসের সময় পজিশন নিয়েও নানারকম পরীক্ষা-নিরীক্ষা করে। শুধু তাই নয়, পুরুষ সঙ্গীর সঙ্গে সেক্স ফ্যান্টাসি ভাগ করে নেওয়ার আলোচনা বা বাই সেক্সুয়াল হওয়ার মতো ব্যাপারগুলো সাধারণত ২০-২৫ বছরের মধ্যেই হয়।

থার্টি প্লাস- সেক্স নিয়ে পরীক্ষা করার এটাই আদর্শ সময়। আউটসাইড সেক্স করাটা এই বয়সে হটকেকের মতো জনপ্রিয়। শুনলে অবাক হতে হয় অনেক সময় কিশোর-কিশোরীরা যা করে না, ৩০-এর গণ্ডি পেরোনো দম্পতিরা সেসবই করে। মানে পার্ক, বাগান, সী-বীচ বা অন্য কোনও সেমি পাবলিক প্লেসে অন্ধকারে সেক্সের মজা নিতে এরা একটু বেশিই ভালোবাসেন। এছাড়া বাথরুম বা বাথটবও এদের খুব পছন্দের জায়গা হয়।

এই বয়সে মহিলারা কাদের প্রেমে বেশি করে পড়ে জানেন? গে পুরুষদের। কী তাজ্জব না। হ্যাঁ, সরল, সোজাসাপটা মহিলারা বাই সেক্সুয়াল পুরুষদের প্রেমেই পড়েন, মানে যেসব পুরুষদের অন্য পুরুষসঙ্গী রয়েছে। এছাড়া সম্তানধারণের জন্য এসময়ে মানুষের যৌনমিলনের ইচ্ছা বেশি থাকবে, সেটাই স্বাভাবিক। ডেলিভারির মোটামুটি মাস ছয়েক পর থেকেই অধিকাংশ দম্পতি আবার স্বাভাবিক যৌনজীবনে ফিরে যান। আর কুড়ির তুলনায় এই সময় মহিলাদের অর্গ্যাজমের অনুভূতিও অনেক অনেক বেশি থাকে।

চল্লিশের কোঠায়- চল্লিশ পেরোনোর পর অনেক পুরষই নানারকম সমস্যায় ভুগতে থাকেন। বাদ যান না মহিলারাও। তবে অনেকসময় একে শারীরিক সমস্যা না বলে শারীরিক পরিবর্তন বলা ভালো। এমনকী পরকীয়ার মতো নেশাও পুরুষদের ঘিরে ধরা এসময় অস্বাভাবিক নয়। মহিলারা আবার এ বয়সে কমবয়সী ছেলেদের দিকেই বেশি আকৃষ্ট হন। আর গবেষণা জানাচ্ছে বেশিরভাগ পুরুষই তখন কথাবার্তায় সেক্সের প্রসঙ্গ থাকলেই বেশি খুশি হন।

অনেকেরই ধারণা রয়েছে ৪০-এর পর মানুষের যৌন মিলনের ইচ্ছে কমে যায়। কিন্তু সবার ক্ষেত্রে এই এক সমীকরণ খাটতে না-ও পারে। কারণ অনেকেই এসময় কতবার সেক্স হল, তা গোণার থেকে, কীভাবে সেক্স করে নিজে তৃপ্ত হল, সে বিষয়েই বেশি নজর দেন।

Share

Comments

comments

Close