আজ: ১৯ এপ্রিল, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৬ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ শাবান, ১৪৩৯ হিজরী, সন্ধ্যা ৭:৪৩
সর্বশেষ সংবাদ
বিনোদন থার্টিফার্স্টকে সামনে রেখে আসছে অপুর গান ‘পথে পরিচয়’

থার্টিফার্স্টকে সামনে রেখে আসছে অপুর গান ‘পথে পরিচয়’


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২৪/২০১৭ , ১০:২৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


‘গাইতে গাইতে গায়েন’  কথাটা যেন সৃষ্টিই হয়েছে  জামালপুরের ছেলে আবু জাফর অপুর জন্য  ।গানের সঙ্গে প্রথম পরিচয়টা কবে, মনে নেই তার , অন্তর দিয়ে অনুভব করেন গানের সাথে নান্দনিক সখ্যতা  । ভালোবাসেন গাইতে , ভালো লাগা থেকে জনপ্রিয় সব গান গাওয়ার চেষ্টা করতেন। রবীন্দ্রসংগীত থেকে হার্ড রক—সবই গাওয়ার চেষ্টা করতেন।  বন্ধু ও কাছের মানুষদের শোনাতে থাকেন নিজের গাওয়া গান । উৎসাহ দেন অনেকেই। ইউটিউবেও আপলোড করেন কিছু গান।এরপর  শ্রোতাদের উৎসাহেই লেগে পড়লেন নিজের একক অ্যালবামের কাজে। তারই ধারাবাহিকতায় আসছে অপূর্ব অপু নামে শখের গায়ক আবু জাফর অপুর  গানের ভিডিও ‘পথে পরিচয়’  আসছে । আগামী থার্টি ফার্স্টকে কেন্দ্র করে ভিডিওটি নির্মাণ করা হচ্ছে।

গানের কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এখন মিউজিক ভিডিওর শেষ অংশের কাজ চলছে।

তরুণ গায়ক অপুর এই গানের সুর করেছেন রাজন  সাহা কম্পোজিশনও তিনি করেছেন। গানের কথা লিখেছেন রকিবুল হাসান মুন্না।আর ভিডিওটি প্রযোজনা করেছে নুহা মিডিয়া সেন্টার ।

অপু এ প্রসঙ্গে বলেন, ভালো একটি কাজ হয়েছে। এখন ভিডিও নির্মাণ চলছে। যার আশিভাগ কাজও শেষ। এরইমধ্যে গানের প্রমোশনাল কাজ করছি। থার্টিফার্স্টে ভালো একটি গান শ্রোতাদের উপহার দেওয়ার প্রচেষ্টা নিয়ে  কাজ করছি।

স্ক্রিনপ্লেতে থাকছেন ইয়াশ ও শাকিলা। ভিডিওর নির্দেশনা দিয়েছেন তালহা বিন পারভেজ। স্টুডিও জয়ার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

Comments

comments

Close