আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৪:১১
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক প্যারিসের রাস্তায় বাঘ, গুলি করে হত্যা

প্যারিসের রাস্তায় বাঘ, গুলি করে হত্যা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২৫/২০১৭ , ১০:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: আন্তর্জাতিক


Spread the love
Spread the love

আপনি আইফেল টাওয়ার দেখতে গেছেন। কিন্তু দেখলেন, কিছু দূরেই একটি বাঘ আপনার দিকে তাকিয়ে রয়েছে অথবা রাস্তায় ঘোরাঘুরি করছে। কেমন হবে? অনেকটা সেটাই ঘটেছে প্যারিসের কেন্দ্রে ফিফটিনথ ডিসট্রিক্টে। তবে কারো কোন ক্ষতি করার আগেই বাঘটিকে গুলি করে মেরে ফেলা হয়েছে।
বাঘটির মালিক বোরমান সার্কাস নামের একটি প্রতিষ্ঠান, যারা মাত্র কয়েকদিন আগেই প্যারিসে এসেছে। ৩ ডিসেম্বর থেকে তাদের প্রদর্শনী শুরু হওয়ার কথা। কিন্তু শুক্রবার সার্কাস থেকে বেরিয়ে যায় বাঘটি। এরপর প্যারিস জুড়ে সেটি ঘোরাফেরা করতে শুরু করে। আইফেল টাওয়ারের দক্ষিণে রাস্তায় বাঘ দেখে জরুরি বিভাগে খবর দেয় স্থানীয়রা। তবে কারো ক্ষতি হবার আগে সার্কাসের লোকজনই শটগানের গুলি দিয়ে বাঘটিকে মেরে ফেলে।

ফরাসি একটি ওয়েবসাইটে দেয়া সাক্ষাৎকারে একজন প্রত্যক্ষদর্শী বলছিলেন, এটা ছিল সত্যিই বিশাল একটি বাঘ। আমরা দুই-তিনটি গুলির শব্দ শুনলাম। এরপর দেখতে পেলাম পুলিশ একটি ট্রাকের দিকে এগিয়ে যাচ্ছে।
পরে পুলিশ একটি টুইটার বার্তায় বলেছে, বাঘটি ছুটে গিয়েছিল কিন্তু বিপদ কেটে গেছে। পুরো ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ এবং সার্কাস মালিককে হেফাজতে নেয়া হয়েছে। বিবিসি
Share

Comments

comments

Close