আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নোয়াখালীতে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে ৭ই মার্চের ভাষণের বিশ্বস্বীকৃতি উদযাপন

নোয়াখালীতে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে ৭ই মার্চের ভাষণের বিশ্বস্বীকৃতি উদযাপন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 11/25/2017 , 2:51 pm | বিভাগ: জেলা সংবাদ



নাছির ধ্রুবতারা: নোয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপিত হলো বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের বিশ্ব স্বীকৃতি। শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে মাইজদী শহরে বর্ণিল আনন্দ শোভাযাত্রা বের করা হয়।
এতে সরকারি বেসরকারি কর্মকর্তাদের পাশাপাশি মুক্তিযোদ্ধা, সংস্কৃতিকর্মী, শিক্ষক, শিক্ষার্থী সহ সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করে। তবে সবচেয়ে বর্ণিল বৃহৎ আনন্দ শোভাযাত্রাটি বের হয় নোয়াখালী পৌরসভার সুযোগ্য মেয়র ও নোয়াখালী পৌর আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা শহীদ উল্যাহ খাঁন সোহেলের নেতৃত্বে নোয়াখালী পৌরসভা কার্যালয় হতে।
 উক্ত শোভাযাত্রার সন্মুখে বিশাল জাতীয় পতাকা, এরপর বাদক দল এবং মহিলা কাউন্সিলারদের নেতৃত্বে মহিলাদের হাতে কুলার উপর লেখা ৭ই মার্চের
 
শোভাযাত্রা শেষে শিল্পকলা একাডেমি মাঠে জেলা প্রশাসক মোঃ মাহবুব আলম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ পিপিএম- সেবা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান সোহেল ও মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডার মোজাম্মেল হক মিলন।
 
অনুষ্ঠান সঞ্চালনা করেন নোয়াখালী আবৃত্তি একাডেমির সভাপতি এমদাদ হোসেন কৈশোর।আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও বড় পর্দায় মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ওরা ১১ জন প্রদর্শন করা হয়।

Comments

comments

Close