আজ: ২৩ অক্টোবর, ২০১৮ ইং, মঙ্গলবার, ৮ কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ সফর, ১৪৪০ হিজরী, সকাল ৯:৫৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা রোনালদোর রিয়াল ছাড়ার গুঞ্জন

রোনালদোর রিয়াল ছাড়ার গুঞ্জন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২৬/২০১৭ , ১০:৫৭ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা



প্রতি মৌসুমের শুরুতেই একটা গুঞ্জন ওঠে রিয়াল মাদ্রিদ ছেড়ে পিএসজিতে যাচ্ছেন রোনালদো। সে গুঞ্জন দলবদলের সময়টা শেষ হওয়ার আগেই উবে যায়। এবার অবশ্য একটু জোরেশোরেই উঠেছিল গুঞ্জন। জুলাই-আগস্টে পেরিয়ে গেলেও তা যেন থামতেই চাইছে না। নতুন করে আবার কথা উঠেছে, পিএসজিতে যাওয়ার ব্যাপারে সবুজ সংকেত দিয়ে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

স্প্যানিশ পত্রিকা দিয়ারিও গোল এই দাবি তুলেছে। বেশ কিছুদিন ধরেই বেতন-ভাতা নিয়ে অসন্তুষ্টির কথা জানিয়ে আসছেন রোনালদো। টানা দুবার বিশ্বের সেরা খেলোয়াড় তিনি, কিন্তু বেতন-ভাতায় বেশি বাগিয়ে নিচ্ছেন লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। কদিন আগেই জানান, রিয়ালের সঙ্গে নতুন করে চুক্তি করবেন না। সেটা যে প্রত্যাশিত বেতন না পাওয়ার দুঃখ থেকে, রোনালদো তাও বলেছেন পরিষ্কার করে।

এমন অবস্থায় হাজির হয়েছে পিএসজি। নেইমার-এমবাপ্পেকে নিয়ে ভয়ংকর এক দল গড়ার পরও সন্তুষ্ট নয় দলটি। পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির বহুদিনের স্বপ্ন রোনালদোকে প্যারিসের দলটির জার্সি পরানোর। এত দিন এমন প্রস্তাবে খুব একটা আগ্রহ দেখাননি রোনালদো। কিন্তু এবার পর্তুগিজ তারকার এজেন্ট হোর্হে মেন্ডেজকে বলেছেন প্রস্তাব শুনে দেখার জন্য। দিয়ারিও গোলের দাবি, মাদ্রিদের এক হোটেলে পিএসজি কর্মকর্তাদের সঙ্গে গোপনে দেখা করেছেন মেন্ডেজ।

রোনালদোর প্রত্যাশিত বেতন দিতে রাজি কি না পিএসজি, এটা জানার জন্য বসেছিলেন তারা। শেষ পর্যন্ত যা জানা গেছে, রোনালদো যদি প্রকাশ্যে নিজের ইচ্ছার কথা জানান, তবে খেলাইফি সব প্রস্তাবেই রাজি!

রোনালদো অবশ্য এখনই রিয়াল ছাড়ছেন- এমন নয়; এ মৌসুমটা দেখতে চান তিনি। এর মধ্যে যদি রিয়াল তাঁকে বেতন-ভাতায় সন্তুষ্ট করতে পারে, তবে সাদা জার্সিতেই ক্যারিয়ার শেষ করতে চান পর্তুগিজ ফরোয়ার্ড।

সূত্র: দিয়ারিও গোল

Comments

comments

Close