আজ: ১৮ ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:৪৮
সর্বশেষ সংবাদ
Uncategorized চাঁপাইনবাবগঞ্জের চর আলাতুলিতে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, আটক ৩

চাঁপাইনবাবগঞ্জের চর আলাতুলিতে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, আটক ৩


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২৮/২০১৭ , ১:০৯ অপরাহ্ণ | বিভাগ: Uncategorized


Spread the love
Spread the love

রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে চাঁপাইনবাবগঞ্জের চর আলাতুলিতে ‘জঙ্গি আস্তানায়’ র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্য ঢুকে তল্লাশি চালাচ্ছে। মঙ্গলবার সকাল পৌনে ১০টা থেকে তারা তল্লাশি শুরু করে।

সোমবার রাত ১টার দিকে ওই বাড়ি ঘিরে আত্মসমপর্ণ করার আহ্বান জানায় র‌্যাব। র‌্যাবের আহ্বানে সাড়া না দিয়ে জঙ্গিরা ভেতর থেকে বিস্ফোরণ ঘটায়। এতে বাড়িটিতে আগুন ধরে যায়।

মঙ্গলবার সকালে রাজশাহী র‌্যাবের-৫ এর অধিনায়ক লে. কর্নেল মাহাবুব আলম জানান, বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা জঙ্গি আস্তানায় প্রবেশ করে তল্লাশি চালাচ্ছে।

তিনি আরও জানান, ওই বাড়ির মালিক রাশেকুল ও তার স্ত্রী নাজমা এবং রাশিকুলের শ্বশুর খোরশেদ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জঙ্গি আস্তানায় দুজনের মরদেহ থাকতে পারে। তবে র‌্যাবের পক্ষ থেকে তা নিশ্চিত করা হয়নি।

এর আগে র‌্যাবের কোম্পানি কমান্ডার আশরাফুল ইসলাম জানান, আত্মসমপর্ণের আহ্বান জানানোর পর জঙ্গিরা ভেতর থেকে বিস্ফোরণ ঘটায়। বাড়িটিতে আগুন লেগে যায়। বাড়িটির বেশ কিছু অংশ পুড়ে গেছে। ভেতরে কারা আছে তা বোঝা যাচ্ছে না। দূর থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

এদিকে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, জঙ্গি আস্তানায় অবস্থানকারীদের আত্মসমপর্ণের আহ্বান জানানো হয়েছে। পরে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় বিস্ফোরণে বাড়িতে আগুন ধরে যায়। পরে অবশ্য আগুন নিভে যায়।

Share

Comments

comments

Close