আজ: ১৬ জানুয়ারি, ২০১৯ ইং, বুধবার, ৩ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ১০:০৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, বাংলাদেশ, সবিশেষ মাছের ঘের ইজারা দেয়াকে কেন্দ্র করে নড়াইলে দুইপক্ষের সংঘর্ষে ঘের পাহারাদার খুন

মাছের ঘের ইজারা দেয়াকে কেন্দ্র করে নড়াইলে দুইপক্ষের সংঘর্ষে ঘের পাহারাদার খুন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/২৯/২০১৭ , ১:৩৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,বাংলাদেশ,সবিশেষ


Spread the love
Spread the love

নড়াইল : সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের তপনবাগ গ্রামে দুই পক্ষের সংঘর্ষে আব্দুর রহমান (৬৫) নিহত হয়েছেন। মাছের ঘের ইজারা দেয়াকে কেন্দ্র করে বুধবার (২৯ নভেম্বর) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় উভয়পক্ষের আটজন আহত হয়েছেন। আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে তপনবাগ গ্রামে সাড়ে আট একরের একটি ঘের সীতারামপুর মৎস্যজীবী সমবায় সমিতির নামে তিন বছর মেয়াদি ইজারা দেয়া হয়। এ ঘেরে তপনবাগ গ্রামের পঙ্কজ কুমার রায় এবং নড়াইল সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমানসহ কয়েকজন ভাগে মাছ চাষ করে আসছেন। ঘেরটি দেখাশোনা করেন তপনবাগের আব্দুর রহমান। তবে, ঘেরের মালিকানা দাবি করে আসছিলেন একই গ্রামের আব্দুল আজিজের ছেলে গোলাম রসুল মোল্যা।

তিনি জানান, সম্প্রতি উচ্চ আদালতের মাধ্যমে তার পক্ষে রায় হওয়ায় বুধবার ভোরে লোকজন নিয়ে ঘেরে মাছ ধরতে যান। এ সময় ঘের পাহারাদার আব্দুর রহমান বাঁধা দিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

যুবলীগ নেতা মাহফুজুর রহমান জানান, গোলাম রসুল ও তার লোকজন ঘেরে মাছ ধরতে গেলে পাহারাদার আব্দুর রহমান বাঁধা দিলে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আহত তপনবাগ গ্রামের ফজল করিম (৬০), ইব্রাহিম (২৫), পারুল বেগম (৪০), মুক্তার হোসেন (৩২), সাত্তার (২৭), দেলোয়ার (৩২), রাজু (২৮) ও গোলাম রসুলকে (৩৫) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াইল সদর থানার ওসি দেলোয়ার হোসেন জানান, হত্যাকান্ডে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share

Comments

comments

Close