আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৩৪
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন জাবিতে ছাত্রী উত্যক্ত করায় তরুণকে মারধর

জাবিতে ছাত্রী উত্যক্ত করায় তরুণকে মারধর


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/৩০/২০১৭ , ১১:২৭ পূর্বাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


Spread the love
Spread the love

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রীকে উত্যক্ত করায় মোহাম্মদ আরমান (৩৫) নামের এক বহিরাগতকে মারধর করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে (ডেইরি গেইট) এ ঘটনা ঘটে। পরে তাকে নিরাপত্তা কর্মকর্তাদের হাতে তুলে দেয় তারা। মারধরের স্বীকার আরমান হোসেন ঢাকার ওয়ারীর স্বামীবাগের বাসিন্দা।

প্রত্যক্ষদশীরা জানান, আরমান বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। সে বিগত কয়েক মাস ধরে ওই ছাত্রীকে অনুসরণ করে বিশ্ববিদ্যালয়ে আসে। এছাড়া বিভিন্ন সময়ে সে ওই ছাত্রীকে অশালীন অঙ্গভঙ্গির মাধ্যমে উত্ত্যক্ত করে। সর্বশেষ আজ এ ঘটনার পুনরাবৃত্তি হলে ওই ছাত্রীর সহপাঠীসহ অন্যান্যরা তাকে মারধর করে।

ঘটনার সত্যতা স্বীকার করে আরমান বলেন, “আমি মেয়েটার সাথে কখনো কথা বলিনি। এরআগে তার সাথে কথা বলার জন্য এখানে গত তিন/চার মাসে তিনবার এসেছি। আমি মেয়েটার সাথে কথা বলতে চেয়েছিলাম। কিন্তু পারিনি। গেটে এসে দাঁড়িয়েছি আর তখনই সবাই আমাকে ধরেছে।”

এ বিষয়ে নিরাপত্তা কর্মকর্তা সজল আরও জানান, “মারধরের শিকার ওই তরুণ দীর্ঘদিন অনুসরণ করলে ওই ছাত্রী তার সহপাঠীদের বিষয়টি অবগত করে। পরে তারা মারধর করে। আমরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালে চিকিৎসা দিয়েছি। পরে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হবে।”

Share

Comments

comments

Close