আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, সকাল ১০:২৬
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ এসআই তাহমিনার মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেপ্তার

এসআই তাহমিনার মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেপ্তার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/৩০/২০১৭ , ১১:৩৫ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


Spread the love
Spread the love

সাভার মডেল থানার নারী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাহমিনার মৃত্যুর ঘটনায় তার স্বামী মোবারক হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে তার বিরুদ্ধে স্ত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্বামী মোবারক হোসেনের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন নিহত তাহমিনার বাবা আব্দুস সালাম।

ওই মামলায় বৃহস্পতিবার মোবারককে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। এছাড়া তাহমিনার মৃত্যুর ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর ওই কমিটির তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা রয়েছে।

এস আই তাহমিনা বাবা আব্দুস সালাম অভিযোগ করেন, স্বামীর নির্যাতন সইতে না পেরে আমার মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। আমি এর বিচার চাই।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, গত ২৫ নভেম্বর সাভার থানা কম্পাউন্ডের বাসা থেকে এসআই তাহমিনার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দন্ড বিধির ৩০৬/৩৪ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাত ৯ টার দিকে সাভার মডেল থানার ভিতরে অবস্থিত পুলিশ কোয়ার্টারের ৪ তলা একটি ভবনের নিচতলার একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশের এসআই তাহমিনার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় নিহতের স্বামী মোবারক হোসেন পাশের একটি কক্ষে নিজের সন্তানকে খাওয়াচ্ছিলেন। মোবারক হোসেন একটি বেসরকারি ডেভেলপার কোম্পানিতে চাকুরী করতেন। তাদের তানভীর হোসেন (৫) ও মাহেরা নামে পাঁচ মাসের দুটি সন্তান রয়েছে। নিহত তাহমিনা আক্তার ৬ মাসের মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন। আগামী ৮ ডিসেম্বর কর্মস্থল সাভার মডেল থানায় তার কাজে যোগদানের কথা ছিলো।

Share

Comments

comments

Close