আজ: ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, সকাল ১০:১১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নওগাঁয় পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার

নওগাঁয় পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০১/২০১৭ , ১০:৩৯ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


Spread the love
Spread the love

নওগাঁয় মহাদেবপুর ও পত্লীতলা উপজেলায় পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ০১ ডিসেম্বর শুক্রবার পৃথক সময়ে মহাদেবপুর উপজেলার দক্ষিণ দুলালপাড়া গ্রামে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা এবং পত্লীতলা উপজেলার খিরসিন মোড়ে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালকের মৃত্যু হয়।

নিহতরা হলেন, জেলার মহাদেবপুর উপজেলার দক্ষিণ দুলালপাড়া গ্রামের নাহিদের স্ত্রী গৃহবধু সোহনা চৌধরী বৃষ্টি (২৮) এবং বদলগাছী উপজেলার মাসিমপুর গ্রামের আব্বাস আলীর ছেলে ইমরান হোসেন (২৭)।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, পারিবারিক কলহের জের ধরে গৃহবধু সোহনা চৌধরী গলায় ফাঁস দিয়ে শুক্রবার সকালে সবার অজান্তে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

অপরদিকে, বিকেল তিনটার দিকে জেলার পত্লীতলা উপজেলার খিরসিন মোড়ে ট্রাকের সংঘর্ষে মোটরসাইকেল চালক ইমরান হোসেন মারা গেছেন। এঘটনায় আরোহী আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পত্লীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, মোটরসাইকেল চালক ইমরান হোসেন পত্লীতলার নজিরপুরের দিকে আসছিল। পথিমধ্যে খিরসিন মোড়ে ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষ হয়। এতে দুইজন রাস্তায় ছিটকে পড়ে।

স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে পত্লীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। আর আহতর অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

Share

Comments

comments

Close