আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৩:৫৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা নাসিরে কুপোকাত চিটাগং ভাইকিংস

নাসিরে কুপোকাত চিটাগং ভাইকিংস


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৩/২০১৭ , ৫:৩৭ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


Spread the love
Spread the love

সিলেট সিক্সার্স যেন পুরনো রূপ ফিরে পেল। এবারের বিপিএলের প্রথম তিন ম্যাচে নিজের জয় তুলে নেয় দলটি। কিন্তু তারপর গেল ৭ ম্যাচে মোটেও সুবিধা করতে পারেনি নাসির হোসেনের নেতৃত্বে খেলা দলটি। যেন একেবারেই ছন্নছাড়া। তবে নিজেদের ১১ তম ম্যাচে অবশেষে জয়ের ধারায়  ফিরল দলটি।

এদিন তারা চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১০ উইকেটের বড় জয় তুলে নিয়েছে। সিলেটের অধিনায়ক নাসির হোসেনের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ৬৭ রানেই গুটিয়ে যায় চিটাগং ভাইকিংস।

জবাবে সিলেট কোনো উইকেট না হারিয়ে ১১.১ ওভারে ৫৩ বল হাতে থাকতেই ১০ উইকেটের জয় তুলে নেয়।

সিলেটের ইনিংসে সর্বোচ্চ রান করেছেন রিজওয়ান। ৩৩ বল খেলে করেন ৩৬ রান। তার মধ্যে ছিল ৬ বাউন্ডারি। আর ফ্লেচারের ব্যাট থেকে আসে ৩৪ বলে ৩২ রান। যার মধ্যে ছিল চারটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির মার। চিটাগংয়ের কোন বোলারই উইকেট পাননি। তারা উইকেট নেয়ার সুযোগও তৈরি করতে পারেননি।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই সাজঘরে ফেরেন দুই ওপেনার লুক রনকি ও সৌম্য সরকার। নাসিরের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই বোল্ড হয়ে ফেরেন রনকি (৬)। আর কোন রান না করেই ওই ওভারের শেষ বলে নাসিরকে ফিরতি ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন সৌম্য।

নিজের দ্বিতীয় ওভারের আবারও চিটাগং শিবিরে আঘাত হানেন নাসির। ব্যক্তিগত ১২ রান করা রিচকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন এই অধিনায়ক। পরের ওভারেই ১ রান করা সিকান্দার রাজাকে ফেরান শরীফউল্লাহ। পঞ্চম ওভারে আবারও উইকেটের স্বাদ পান নাসির। এবার তার শিকার তানবীর আহমেদ। ব্যাকফুটে খেলতে গিয়ে এলবিডব্লিউ হন ডানহাতি এ ব্যাটসম্যান।

নিজের শেষ ওভারে পঞ্চম উইকেটের দেখা পান নাসির। মিড উইকেটে খেলতে গিয়ে ক্যাচ তুলে দেন স্টিয়ান ভিন জিল। ৪ ওভারে তার বোলিং ফিগার ৪-০-৩১-৫।

তার দূর্দান্ত বোলিংয়ে সঙ্গে শেষ দিকে নাবিলে সামাদের বোলিং তোপে চিটাগং গুটিয়ে যায় মাত্র ৬৭ রানে। যা এবারের বিপিএলে সর্বনিম্ন রান। নাসিরের পাঁচ উইকেটের পাশাপাশি নাবিল সামাদ ৩টি এবং শরীফউল্লাহ ২টি উইকেট নেন। চিটাগংয়ের হয়ে সর্বোচ্চ ১৫ রান করেন ইরফান শুক্কুর। ১২ রান আগে রিচের ব্যাট থেকে। স্টিয়ান ভন জিল করেন ১১ রান। এছাড়া কোনো ব্যাটসম্যান দুই অঙ্ক ছুঁতে পারেননি।

Share

Comments

comments

Close