আজ: ১৯ এপ্রিল, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৬ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ শাবান, ১৪৩৯ হিজরী, সন্ধ্যা ৭:২৬
সর্বশেষ সংবাদ
জাতীয় এমপি কেয়া চৌধুরীর ওপর হামলার মামলায় ঢাকায় যুবলীগ নেতা গ্রেফতার

এমপি কেয়া চৌধুরীর ওপর হামলার মামলায় ঢাকায় যুবলীগ নেতা গ্রেফতার


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৬/২০১৭ , ১০:৪৫ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


ইলিয়াস মিয়া, হবিগঞ্জ: হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলার মামলা প্রধান আসামী  বাহুবল উপজেলা নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা তারা মিয়া এবং শাহেদ মিয়াকে ঢাকা থেকে গ্রেফতার করেছে হবিগঞ্জ ডিবি পুলিশ।
মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে ঢাকার গাবতলী থেকে তাদের গ্রেফতার করা হয়।
হবিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম গ্রেফতারের  বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ১০ নভেম্বর উপজেলার মিরপুর বাজারের নিকটবর্তী বেদে পল্লীতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনা ঘটে। এ হামলায় নারী ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক নারী ইউপি সদস্য রাহিলা আক্তারসহ ৫জন আহত হন।
এ ঘটনায় গত (১৮ নভেম্বর) শনিবার রাতে বাহুবল উপজেলা নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্যসহ ১৫ জনের বিরুদ্ধে বাহুবল থানায়  একটি মামলা দায়ের করেন বাহুবল উপজেলার লামাতাসী ইউপি’র সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পারভীন আক্তার।
নেতা মোঃ তারা মিয়ার ব্যক্তিগত গাড়ি চালক। রোববার (২৬ নভেম্বর) বিকাল ৪টায় সে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমানের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে জসিমকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Comments

comments

Close