আজ: ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার, ১ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৩:১৬
সর্বশেষ সংবাদ
বিনোদন ধারাবাহিক নাটক “রসের হাড়ি” তে সাদিয়া রুবায়েত

ধারাবাহিক নাটক “রসের হাড়ি” তে সাদিয়া রুবায়েত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৮/২০১৭ , ৩:০৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Spread the love
Spread the love

“রসের হাড়ি” নামে একটি নতুন ধারাবাহিক  নাটকে অভিনয় করছেন অভিনেত্রী সাদিয়া রুবায়েত ।

 টিপু আলমের গল্পে নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন এবং পরিচালনা করছেন মেহেদি হাসান হৃদয় । আগামী ২রা জানুয়ারি থেকে বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি ।

সাবলীল অভিনয় এবং সুনিপুণ কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে সাদিয়া  তার অভিষ্ট লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে অভিনয় করছেন নির্মাতা রেজাউল কবির চৌধুরী  পরিচালিত ‘যাযাবর’ চলচ্চিত্রে।  এছাড়া আরো বেশ কিছু নির্মিতব্য ধারাবাহিক নাটকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের ব্যাপারে কথাবার্তা চলছে ।

সাদিয়া  বলেন , ‘ আমি নিজেকে মিডিয়ার জন্য তৈরি করছি। শিখেই পুরোদমে অভিনয়ে মনোযোগ দিবো , আমাদের দেশের জনপ্রিয় শিল্পীদের কাজগুলো দেখছি। আমি আমার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করব ক্যারিয়ারের জন্য।’

“রসের হাড়ি” নাটকটিতে সাদিয়া ছাড়াও অভিনয় করছেন  আ.খ.ম হাসান, সিদ্দিক, চিত্রলেখা গুহ,শামীমা নাজনিন ,হায়দার সহ বেশ কিছু নতুন মুখ ।

পরিচালক  মেহেদি হাসান হৃদয় জানালেন , ‘ইতোমধ্যে প্রথম লটের কাজ প্রায় সম্পন্ন হয়ে এসেছে, সামনের লটে আমরা আরও জনপ্রিয় কজন অভিনয় শিল্পীকে সংযুক্ত করবো। ডাঃ এজাজ,সায়েদ বাবু,অহনা ,নাবিলা ,বিনয় ভদ্র, মম মোরশেদ সহ অনেকের সাথেই কথা চুড়ান্ত হয়েছে” ।

নাটকটির গল্প ও সহ শিল্পীদের নিয়ে উচ্ছ্বসিত সাদিয়া । তিনি  বলেন , ‘অনেক ভালো লাগছে এমন গল্পে কাজ করতে পেরে। নাটকের গল্পের জন্য নিজেকে বেশ কিছুদিন ধরেই তৈরি করেছি। আশা করি, সবার ভালো লাগবে গল্পটি। সবাই দোয়া করবেন আমি যেন সুন্দর অভিনয় দিয়ে সবার মন জয় করতে পারি।’

Share

Comments

comments

Close