আজ: ১১ ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৫৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ, বাংলাদেশ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ ঠাকুরগাঁও শহরের সেনুয়া ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বন্ধ

ঠাকুরগাঁও শহরের সেনুয়া ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বন্ধ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৮/২০১৭ , ১১:৪৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ,বাংলাদেশ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ


Spread the love
Spread the love

ঠাকুরগাঁও শহরের উত্তরপাশের সেনুয়া বেইলি ব্রিজটি মালবাহী ট্রাকসহ ভেঙ্গে পড়ে প্রায় ১০টি ইউনিয়নের কয়েক লক্ষাধিক মানুষের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এতে দুর্ভোগে পড়েছে ওইসব এলাকার সাধারণ মানুষ।
ব্রিজটি ভেঙ্গে যাওয়ার সময় তার উপরে থাকা বরুনাগাও এলাকার ধন মোহাম্মদের ছেলে আইনুল হক (৬৫) নামের একজন পথচারী আহত হন।
শুক্রবার সন্ধ্যায় একটি কয়লা বোঝাই ট্রাক সেনুয়া বেইলি ব্রিজটির উপর উঠলেই উত্তর পাশের অংশটি ভেঙ্গে পড়ে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও শহরের বরুনাগাঁও নামকস্থানে সেনুয়া বেইলি ব্রিজটি অবস্থিত। দীর্ঘদিন আগেই ব্রিজটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করেন এলজিইডি কর্তৃপক্ষ। শহরের ঠিকাদার রামবাবুর ভাটায় কয়লা নেওয়ার সময় দশ চাকার ট্রাকটি অতিরিক্ত ওজনের কারণে ঝুঁকিপূর্ণ ব্রিজ ভেঙ্গে পড়ে।
ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ঝুঁকিপূর্ণ সেনুয়া বেইলি ব্রিজটি দিয়ে একটি কয়লা বোঝাই ট্রাক ফাঁড়াবাড়ি এলাকার দিকে যাওয়ার চেষ্টা করলে ব্রিজের উত্তর পাশের অংশ ট্রাকসহ ভেঙ্গে পড়ে। ব্রিজটি পারাপারের সময় একজন পথচারী আহত হন।
ঠাকুরগাঁও এলজিইডির নির্বাহী প্রকৌশলী কান্তেশ্বর বর্মন জানান, সেনুয়া বেইলি ব্রিজটি অনেকদিন আগেই ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। তবুও ওই ব্রিজটি দিয়ে মানুষ ভারী যানবাহন নিয়ে চলাচল করছিল। ফলে ঝুঁকিপূর্ণ ব্রিজটি ভেঙ্গে পড়ে। ব্রিজ মেরামতের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। দ্রুত ব্রিজ মেরামত করে যানচলাচলের জন্য স্বাভাবিক করা হবে বলে আশা প্রকাশ করেন।
জেলা প্রশাসক আব্দুল আওয়াল বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্রিজটি ভেঙ্গে যাওয়ায় অনেক মানুষের অসুবিধা হয়েছে। তা মেরামতের জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Share

Comments

comments

Close