আজ: ১৯ জুলাই, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ৪ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:৫৯
সর্বশেষ সংবাদ
বিনোদন কাবিননামার কপি আমার কাছে নেই: অপু বিশ্বাস

কাবিননামার কপি আমার কাছে নেই: অপু বিশ্বাস


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/০৯/২০১৭ , ১:৫৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন



প্রেম করে শাকিব-অপুর বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এ তারকা জুটি। চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। বিয়ের খবর প্রকাশের আট মাসের মাথায় বিবাহ বিচ্ছেদে গেলেন তারা। তারকা জুটি শাকিব ও অপু বিশ্বাসের বিয়ে হল নয় বছর।

এরমধ্যে অপুকে দেয়া হল ডিভোর্স লেটার। এখন ডিভোর্স ঝড় শেষ না হতেই নতুন করে শুরু হলো তাদের দেনমোহর বিতর্ক। শাকিব আর তার আইনজীবী বলছেন, কাবিননামায় দেনমোহর হিসেবে উল্লেখ রয়েছে ৭ লাখ ১ টাকা। আর অপুর দাবি, ১ কোটি ৭ লাখ টাকা।

এ নিয়ে অপুর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগও তুলেছেন শাকিব। অপু বলছেন, যদিও আমার কাছে কাবিননামার কোনো কপি নেই, তারপরও মনে পড়ছে কাবিননামায় ১ কোটি ৭ লাখ টাকাই উল্লেখ ছিল। আমাকে ডিভোর্স দিলে এই অঙ্কের টাকাই দিতে হবে।

বিষয়টি জানতে চাইলে  শাকিব বলেন, অপু নতুন করে জালিয়াতির আশ্রয় নিতে যাচ্ছে। ৭ লাখ ১ টাকাকে সে উল্টে ১ কোটি ৭ লাখ টাকা বানাতে চাইছে। দেনমোহর যদি ১ কোটি টাকাও হয় এরপর ভাঙা টাকা হিসেবে ৭ লাখ টাকা কেমন করে হবে। শাকিব খান আরও বলেছেন, আমি আর কোনো ঝামেলার মধ্যে নেই। আইনই সব দেখবে।

যার সঙ্গে মতের মিল হয় না, তার সঙ্গে কখনো এক ছাদের নিচে বসবাস করা যায় না। অনেক কষ্ট সহ্য করে ৯ বছর সংসার করেছি। এখন আমার একটি সন্তান আছে। তার সামনে যদি খুনসুটি লেগেই থাকে তাহলে তার মন-মানসিকতার ওপর এর নেতিবাচক প্রভাব পড়বে। জয়ের উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবেই সেপারেশনের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

Comments

comments

Close