আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
বিনোদন শ্লীলতাহানির শিকার হলেন ‘দঙ্গল কন্যা’ জায়রা

শ্লীলতাহানির শিকার হলেন ‘দঙ্গল কন্যা’ জায়রা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 12/10/2017 , 9:57 am | বিভাগ: বিনোদন



 ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম সম্প্রতি দিল্লি থেকে মুম্বাই যাওয়ার সময় বিমানে শ্লীলতাহানির শিকার হয়েছেন। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন এ অভিনেত্রী।
জায়রা জানান, দিল্লি থেকে মুম্বই যাওয়ার সময় বিমান ছাড়ার কিছু পর থেকেই অসভ্যতা শুরু করে দেন অভিযুক্ত।  জায়রার অভিযোগ, প্রথমে সিটের পাশে হাত রাখার জায়গায় নিজের পা তুলে দেন ওই ব্যাক্তি। জায়রা প্রতিবাদ করলে ব্যাক্তিটি বলেন, বিমানযাত্রার ধকলে তিনি ক্লান্ত, তাই বিশ্রাম নেওয়ার জন্য সেখানে পা তুলে রেখেছেন। কিছুক্ষন পর বিমান কেবিনের লাইট ডিম হতেই ঘুমিয়ে পড়ে জায়রা। ঘুমের মধ্যেই সে টের পায় তার ঘাড় ও পিঠে আপত্তিকর ভাবে পা দিচ্ছেন ওই ব্যক্তি।
জায়রা আরও বলেন, প্রতিবাদ করেও কোনও ফল পাওয়া যায়নি। এমনকি, বিমানে থাকা কেবিন ক্রু’রাও তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ কিশোরী অভিনেত্রীর। এ সময় জায়রা ওই ব্যক্তির ছবি তুলে রাখার চেষ্টা করেন, কিন্তু বিমানের স্বল্প আলোয় তা সম্ভব হয়নি।
এরপর মুম্বাই বিমানবন্দর থেকে আরেকটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট করেন এই অভিনেত্রী। তিনি বলেন, আমি এইমাত্র অবতরণ করেছি, পুরো ঘটনা সম্পর্কে শুধু চিৎকার করে বলতে ইচ্ছা করছে…এটা ঠিক নয়…এটা আপনার আচরণ বা আচরণ করা উচিত নয় মনে হচ্ছে … এটা ভয়াবহ। এভাবেই তারা মেয়েদের সুরক্ষা দেয়? কেউ আমাদের সাহায্য করবে না যদি আমরা নিজেদেরকে সাহায্য করার সিদ্ধান্ত না নেই এবং এটাই সবচেয়ে খারাপ জিনিস।
এদিকে ঘটনা প্রকাশ্যে আসার পর আলোড়ন শুরু হয়েছে বিভিন্ন মহলে। অভিযুক্তের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বলিমহল। ইতিমধ্যেই ঘটনার কথা সংশ্লিষ্ট বেসরকারি বিমান পরিষেবা সংস্থাকে জানিয়েছে জায়রা। বিমান সংস্থার তরফে ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে।

Comments

comments

Close