আজ: ২১ জুলাই, ২০১৮ ইং, শনিবার, ৬ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ১১:৩২
সর্বশেষ সংবাদ
বিনোদন মধুচন্দ্রিমা উদযাপনে বিরাট-আনুশকা

মধুচন্দ্রিমা উদযাপনে বিরাট-আনুশকা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/১৬/২০১৭ , ৩:২৯ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন



একটি বিজ্ঞাপনের কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে আলোচিত হন। পরবর্তীতে বিয়ে নিয়েও নানা আলোচনা তৈরি করেছেন। ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার এই কাহিনি সবার জানা।

অবশেষে বিয়ে করেছেন এই জুটি। এবার মধুচন্দ্রিমা উদযাপন করছেন। কিন্তু বিয়ের পর কোথায় আছেন এই নবদম্পতি?  শুক্রবার দুপুরে আনুশকা শর্মা তার ফেসবুক পাতায় একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে কোনো জায়গার নাম উল্লেখ করেননি।

তবে ছবির দৃশ্য দেখে বোঝা যাচ্ছে, তুষারপাত, আর পাহাড়ের মাঝে হারিয়েছেন এই জুটি। আনুশকা শর্মার হাতে এখনো ঝলমল করছে মেহেদীর রঙ। ছবিই বলে দিচ্ছে বেশ ফুরফুরে মেজাজে আছেন তারা। বিয়ের ধকল সামলে এবার একান্তে সময় কাটাচ্ছেন বিরাট-আনুশকা।

গত ৯ ডিসেম্বর ইতালির মিলানে দুজনের বিয়ে হয়। এই বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন। আগামী ২১ ডিসেম্বর নয়া দিল্লীতে হবে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে আমন্ত্রিত অতিথিরা কেবল উপস্থিত থাকবেন।

এরপর মুম্বাইয়ের বাড়িতে সংসার জীবন শুরু করবেন। ২০১৫ সালে মুম্বাইয়ের একটি বহুতল ভবনে ৭০০০ বর্গফুটের ফ্ল্যাট কেনেন বিরাট। সমুদ্রমুখী অ্যাপার্টমেন্টের ৩৫ তলায় হবে বিরাট-আনুশকার নতুন ঠিকানা।

বিরাট-আনুশকার এক মুখপাত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এ মাসেই মুম্বাইয়ের ওরলিতে তাদের নতুন বাসভবনে সংসার  শুরু করবেন নবদম্পতি।

আগামী জানুয়ারি মাস থেকে শুটিংয়ে ব্যস্ত হবেন আনুশকা শর্মা। অন্যদিকে কিছুদিন পরই ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন বিরাট।

Comments

comments

Close