আজ: ১৭ জুলাই, ২০১৮ ইং, মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ৯:৫৮
সর্বশেষ সংবাদ
খুলনা বিভাগ, জাতীয়, প্রধান সংবাদ, বিভাগীয় সংবাদ বাগেরহাটে এমপির মেয়েকে ছুরিকাঘাত

বাগেরহাটে এমপির মেয়েকে ছুরিকাঘাত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/১৬/২০১৭ , ১০:৩৩ অপরাহ্ণ | বিভাগ: খুলনা বিভাগ,জাতীয়,প্রধান সংবাদ,বিভাগীয় সংবাদ



বাগেরহাটের সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপী বড়ালের মেয়ে অদিতি বড়ালকে ছুরিকাঘাত করেছে এক সন্ত্রাসী।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে শহরের আমড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজয় দিবসের অনুষ্ঠান শেষে ব্যক্তিগত গাড়িতে ওঠার সময় অজ্ঞাত এক যুবক তার পেটে ছুরি মারে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় অদিতিকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাকে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মহিলা এমপির মেয়েকে ছুরিকাঘাতের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান বাগেরহাট সদর আসনের এমপি মীর শওকাত আলী বাদশা, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস ও পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়সহ আওয়ামী লীগের নেতারা।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, ছুরিকাঘাতে অদিতি বড়ালের পেট গুরুতর জখম হয়েছে। তবে তিনি এখন আশঙ্কামুক্ত।

বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, পুলিশ ছুরিকাঘাককারী সন্ত্রাসীকে আটক করতে ইতোমধ্যেই অভিযান শুরু করেছে। তবে, এ পরিবারের ওপর কেন একের পর এক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটছে সে বিষয়টিও গুরুত্বের সাথে তদন্ত করে দেখা হবে।

এ ঘটনার প্রায় ৮ মাস আগেও অদিতি বড়ালের বড় বোনের পায়ে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। সে বিষয়ে বাগেরহাট মডেল থানায় একটি মামলা করেছিল তার পরিবার।

এর আগে ২০০০ সালে অদিতি বড়ালের পিতা চিতলমারী উপজেলার সাবেক চেয়ারম্যান ও হিন্দুবৌদ্ধ খ্রিন্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা কালিদাস বড়ালকে প্রকাশ্য দিবালোকে শহরের প্রাণকেন্দ্র সাধনার মোড়ে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। কালিদাস বড়াল হত্যাকাণ্ড সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়।

Comments

comments

Close