আজ: ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, রবিবার, ১৩ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৯ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, রাত ২:১৪
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ রাজধানীর দুই প্রান্তে এক লাশের কয়েক টুকরো

রাজধানীর দুই প্রান্তে এক লাশের কয়েক টুকরো


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/১৭/২০১৭ , ৭:১৪ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


রাজধানীর সূত্রাপুর ও কল্যাণপুর থেকে অজ্ঞাত পরিচয়ের এক লাশের খণ্ডিত বিভিন্ন টুকরো উদ্ধার করেছে পুলিশ। তবে ওই লাশের মস্তক এখনো উদ্ধার হয়নি। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে হত্যার পর লাশের পরিচয় নষ্ট করতে ঘাতকরা সেটিকে টুকরো টুকরো করে রাজধানীর দুই প্রান্তে ফেলে রেখেছে।
গতকাল শনিবার রাজধানীর সূত্রাপুরে একটি ব্যাগ ও একটি প্লাস্টিকের বস্তা থেকে ওই লাশের কোমর থেকে হাঁটু পর্যন্ত একটি অংশ এবং একই স্থান থেকে উদ্ধার করা প্লাস্টিকের বস্তা থেকে হাঁটু নীচের দুই পয়ের দুইটি অংশ উদ্ধার করা হয়েছে। এর আগে গত শুক্রবার একটি লাশের মস্তক ও পা বিহীন অংশ কল্যাণপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সূত্রাপুর ও দারুস সালাম থানা পুলিশ জানিয়েছে- লাশের পরিচয় নিশ্চিত করতে এবং খণ্ডিত অংশগুলো একই লাশের কিনা সেটা নিশ্চিত হতে ডিএনএ টেস্ট করা হচ্ছে।
জানা গেছে, গতকাল সকাল ৭টার দিকে সূত্রাপুরের লালকুঠি সাইকেল মাঠের কাছে রাস্তার পাশে একটি ব্যাগ এবং একটি বস্তা পড়ে থাকা দেখে এক ব্যক্তি কৌতূহলবশত ব্যাগটি খুলে তার মধ্যে মানব দেহের খণ্ডিত অংশ দেখে চিত্কার করে উঠেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেগুলো উদ্ধার করে। সূত্রাপুর থানার পরিদর্শক (তদন্ত) আকতার হোসেন জানান, উদ্ধার হওয়া দেহের অংশ দুইটি দেখে মনে হয়েছে নিহত ব্যক্তির বয়স ৩৬ থেকে ৩৭ বছর হবে। আমরা খোঁজ নিয়ে দেখেছি- কল্যাণপুরে যে ব্যক্তির শুধু দেহটি উদ্ধার করা হয়েছে, তার আনুমানিক বয়সের সঙ্গে আমাদের এখানে উদ্ধার হওয়া দেহের অংশগুলোর বয়স মিলে যাচ্ছে। দুই জায়গায় উদ্ধার হওয়া দেহের অংশ একই ব্যক্তির বলে ধারণা করা হচ্ছে। হাত দুইটি এবং খণ্ডিত মাথা উদ্ধার হলেই বিষয়টি আরো পরিষ্কার হবে। তিনি জানান, উদ্ধার হওয়া লাশের খণ্ডিত অংশগুলো স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।
এদিকে দারুস সালাম থানা সূত্র জানায়, শুক্রবার সকালে সোহরাব পেট্রোল পাম্পের কাছে ব্যাপটিস্ট চার্চের সামনে মূল সড়কের পাশে একটি কালো স্যুটকেস পড়ে ছিল। সুটকেসটি দীর্ঘক্ষণ মালিকবিহীন অবস্থায় পড়ে থাকা দেখে স্থানীয় টোকাই স্যুটকেসটি খুলে একটি পুরুষ মানুষের শুধু দেহটুকু দেখতে পায়। পরে স্থানীয়রা ঘটনাটি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই স্যুটকেসের ভেতর থেকে একটি লাশের হাত-পা ও মাথাবিহীন অংশ উদ্ধার করে। পরে লাশের এ অংশগুলো শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গ রেখে দেয় এবং এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
দারুস সালাম থানার ওসি মো. সেলিমুজ্জামান বলেন, ধরণা করা হচ্ছে গত শুক্রবার কল্যাণপুর থেকে উদ্ধার হওয়া লাশের খণ্ডিত অংশ এবং গতকাল শনিবার সূত্রাপুর থেকে উদ্ধার হওয়া লাশের খণ্ডিত অংশ একই ব্যক্তির। লাশের এসব অংশ এক ব্যক্তির কিনা সেটা নিশ্চিত হতে ডিএনএ টেস্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই মধ্যে দারুস সালাম থানা পুলিশ এবং সূত্রাপুর থানা পুলিশ যৌথভাবে এ বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে।

Comments

comments

Close