আজ: ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১০ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৭ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, সকাল ৬:৫৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, প্রধান সংবাদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ লালমনিরহাটে সভাপতিসহ ৫ শিবিরকর্মী আটক

লালমনিরহাটে সভাপতিসহ ৫ শিবিরকর্মী আটক


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/১৭/২০১৭ , ৬:৪৬ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,প্রধান সংবাদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ


লালমনিরহাট সরকারী কলেজ ছাত্রশিবিরের সভাপতি জাহাঙ্গীর আলমসহ ৫ শিবির নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে জেলার হাতীবান্ধা উপজেলার সানিয়াজান বাজার এলাকা থেকে পুলিশ তাদের আটক করেন। তারা ওই এলাকায় বিজয় দিবসে মিছিলের নামে নাশকতার চেষ্টা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিজয় দিবস উপলক্ষে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান বাজার এলাকায় মিছিলের নামে নাশকতার চেষ্টা করেন ছাত্রশিবির কর্মীরা। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশের একটি দল।

এ সময় লালমনিরহাট সরকারী কলেজ ছাত্রশিবির সভাপতি ও হাতীবান্ধা উপজেলার আরাজি শেখ সুন্দর এলাকার সামছুল আলমের পুত্র জাহাঙ্গীর আলম, পার্শ্ববর্তী পাটগ্রাম উপজেলার বউরা আঞ্চলিক শাখার ছাত্র শিবির সভাপতি ও ওই উপজেলার হোসনাবাদ এলাকার গোলাম রব্বানীর পুত্র গোলজাল হোসেন, শিবিরকর্মী ও বাউরা হোসনাবাদ এলাকার আব্দুল কাদের পুত্র উচ্ছাস হোসেন, ওই উপজেলার নবীনগর এলাকার সেকেন্দার আলীর পুত্র মিশন ইসলাম ও হাতীবান্ধা উপজেলার বুড়াসারডুবী এলাকার ছানাউল্লাহ পুত্র আবু সাঈদকে আটক করেন পুলিশ। তারা ছাত্রশিবিরের বিভিন্ন পদে দায়িত্বে আছেন বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা নাশকতার করার চেষ্টা করেন। পুলিশ এমন সংবাদের ভিত্তিতে তাদের অভিযান চালিয়ে আটক করেছে।

Comments

comments

Close