আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ট্রিপল সেঞ্চুরির হাতছানি নাসিরের

ট্রিপল সেঞ্চুরির হাতছানি নাসিরের


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 12/22/2017 , 9:03 pm | বিভাগ: খেলাধূলা



জাতীয় দলের অলরাউন্ডার নাসির জাতীয় ক্রিকেট লিগে এসে দারুণ জ্বলে উঠলেন। দুর্দান্ত ডাবল সেঞ্চুরির পর এবার ট্রিপল সেঞ্চুরির দিকে এগিয়ে চলেছেন। এর ফলে নাসির হোসেন ও আরিফুল হকের বিশাল জুটিতে প্রথম ইনিংসে রানের পাহাড় গড়ছে রংপুর।

তৃতীয় দিনের খেলা শেষে রংপুরের সংগ্রহ ৫ উইকেটে ৫৭০ রান। আগের সেরা ২০১ ছাড়িয়ে নাসির অপরাজিত ২৭০ রানে। তার ৪৬৭ বলের ইনিংসে ২৯টি চারের পাশে ছক্কা তিনটি। সঙ্গী ধীমান ঘোষ খেলছেন ৫ রানে।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে শুক্রবার ৪ উইকেটে ২৬৪ রান নিয়ে দিনের খেলা শুরু করে রংপুর। সারা দিনে বরিশালের বোলাররা নিয়েছেন কেবল একটি উইকেট। প্রথম ইনিংসে বরিশালকে ৩৩৫ রানে গুটিয়ে দেয়া রংপুর এগিয়ে রয়েছে ২৩৫ রানে।

আরিফুল তার ক্যারিয়ার সেরা ১১৫ ছাড়িয়ে ১৬২ রান করে ফিরেছেন। তার ২৯০ বলের ইনিংসে ১০ চার, ২ ছক্কা। মিডল অর্ডার এই ব্যাটসম্যানের উইকেট হারিয়ে তৃতীয় দিনে ৩০৬ রান যোগ করেছে রংপুর।

১৭৮ বলে প্রথম শ্রেণির ক্রিকেট নিজের পঞ্চম সেঞ্চুরি তুলে নেন আরিফুল। তার দেড়শ আসে ২৬৪ বলে। আরিফুলকে বিদায় করে পঞ্চম উইকেটে ৩৬৮ রানের বিশাল জুটি ভাঙেন কামরুল ইসলাম রাব্বি।

আগের দিন ১৬৪ বলে তিন অঙ্ক ছোঁয়া নাসির ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরিতে পৌঁছান ৩৫১ বলে। অফ স্পিনিং অলরাউন্ডারের নজর এখন ট্রিপল সেঞ্চুরির দিকে।

নাসির-আরিফুলের দারুণ ব্যাটিংয়ের দিনে বোলিংয়ে কঠিন একটি দিন গেছে বরিশালের। রান দেওয়ার সেঞ্চুরি হয়ে গেছে তিন বোলার রাব্বি (১/১০৪), মনির হোসেন (৩/১৫১) ও সোহাগ গাজীর (০/১২১)।

Comments

comments

Close