আজ: ২০ ফেব্রুয়ারি, ২০১৮ ইং, মঙ্গলবার, ৮ ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৪ জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী, রাত ৩:২৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা খুলনার হ্যাটট্রিক শিরোপা জয়

খুলনার হ্যাটট্রিক শিরোপা জয়


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৩/২০১৭ , ৬:২৪ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


খুলনার হ্যাটট্রিক শিরোপা জয়
ম্যাচের ফলাফল যে কী হতে যাচ্ছে তা আগে থেকেই অনুমিত ছিল। অপেক্ষা ছিল উপযুক্ত মুহুর্তের। সেই সময়টাও অবশেষে এসে গেল আজ শনিবার। তবে অনেক তাড়াতাড়ি এল। জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডের খেলার শেষ দিনে লাঞ্চের আগেই শিরোপা উঁচিয়ে ধরলেন খুলনার অধিনায়ক আব্দুর রাজ্জাক। ঢাকাকে ইনিংস ও ৪৯ রানে হারের লজ্জা দিয়ে এই নিয়ে টানা তৃতীয়বার জাতীয় লিগের শিরোপা জিতল খুলনা বিভাগ।
লিগের শেষ ম্যাচে প্রথম ইনিংসে ৭ উইকেট নিয়ে ঢাকাকে ১১৩ রানে গুটিয়ে দিয়েছেন মেহেদী হাসান মিরাজ। ব্যাট হাতে রান উৎসব করেছে তারকাবহুল খুলনা। ফর্মহীনতায় ভুগতে থাকা সৌম্য সরকার ৩০ রানে ফিরলেও এনামুল হক বিজয় হাঁকিয়েছেন ডাবল সেঞ্চুরি। আউট হয়েছেন ২০২ রানে। টপ অর্ডার ব্যাটসম্যান মেহেদী করেছেন ১৭৭ রান। ৮ উইকেটে ৪৫৯ রানে ইনিংস ঘোষণা করে রাজ্জাকের দল।
খুলনার দেয়া বিশাল লক্ষ্য টপকানো তো দূরের কথা, ইনিংস পরাজয় এড়াতেই ঢাকার আরও ৩৪৬ রান দরকার ছিল। গতকাল দিন শেষে ১৬৯ রান তুলতেই ৪ উইকেট হারায় তারা। আজ শেষ দিনে মিরাজ আর রুবেল হোসেনের বোলিং তোপে প্রতিরোধ গড়া হয়নি ঢাকার। জাতীয় দলের দুই নিয়মিত বোলার নিয়েছেন ৩টি করে উইকেট। ১০ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন মেহেদী মিরাজ।

Comments

comments

Close