আজ: ১৮ জুলাই, ২০১৮ ইং, বুধবার, ৩ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১১:০৪
সর্বশেষ সংবাদ
খেলাধূলা তিন জাতি সিরিজে লঙ্কানদের দল ঘোষণা

তিন জাতি সিরিজে লঙ্কানদের দল ঘোষণা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৩/২০১৭ , ৬:৪৩ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা



তিন জাতি সিরিজে লঙ্কানদের দল ঘোষণা

বাংলাদেশে আগামী মাসে তিন জাতি সিরিজের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। আর এই ২৩ সদস্যের প্রাথমিক দল নিয়ে ২৮ তারিখ থেকে কাজ শুরু করবেন সদ্য নিযুক্ত কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

এসএলসির এক বিবৃতিতে ২৩ সদস্যের স্কোয়াডসহ নব্য নিযুক্ত কোচের প্রথম এসাইনমেন্টটাও নিশ্চিত করে।

বাংলাদেশ সফরে তিন জাতির সিরিজকেই সামনে রেখে লঙ্কানদের সহযোগী কোচ নিক পটাশকে নিয়ে প্রাথমিক দল গোছানোর কাজে নিমিত্ত হবে লঙ্কান প্রধান কোচ হাথুরুসিংহে।

তবে ২৩ সদস্যের অনেক ক্রিকেটার এখনো ভারত সফরে থাকায় অনুশীলন শুরু হবে ২৮ ডিসেম্বর থেকে। কিন্তু তালিকায় থাকা এই ২৩ ক্রিকেটারকে চলমান লঙ্কান ঘরোয়া ক্রিকেট না খেলার জন্য অনুরোধ করেছে লঙ্কান হেড কোচ।

এসএলসির এক বিবৃতিতে এসএলসি প্রধান থিলাঙ্গা সুমাথিপালা জানান, তালিকায় থাকা ক্রিকেটারদের ঘরোয়া ক্রিকেট না খেলার জন্য অনুরোধ করেছে প্রধান কোচ। আর আমরা তার কথানুযায়ী সেটাই বহাল রেখেছি।

লঙ্কানদের ২৩ সদস্যের প্রাথমিক দল :

থিসারা পেরেরা, উপুল থারাঙ্গা, দানুস্কা গুনাথিলক, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল পেরেরা, অসিলা গুণরাত্ন, নিরোশান ডিকওয়েলা, সাদিরা সামবিক্রমা, নুওয়ান প্রদীপ, দাসুন শানাকা, লাহিরু গ্যামাগে, বিশ্ব ফার্নান্দো, দুষ্মন্ত সামিরা, শিহান মধুশঙ্কা, লাহিরু কুমারা, আকিলা দানঞ্জয়া, জেফারি ভাণ্ডারসি, আমিলা আপনসো, লক্ষন সন্দাকান, চাতুরংগা ডি সিলভা।

Comments

comments

Close