আজ: ২১ এপ্রিল, ২০১৮ ইং, শনিবার, ৮ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ শাবান, ১৪৩৯ হিজরী, সন্ধ্যা ৭:২৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা আসন্ন সিরিজে টাইগারদের কোচ সুজন

আসন্ন সিরিজে টাইগারদের কোচ সুজন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৩/২০১৭ , ৭:১০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


আসন্ন সিরিজে টাইগারদের কোচ থাকছেন সুজন

চন্ডিকা হাথুরুসিংহে বিদায় নেওয়ার পরে টাইগারদের প্রধান কোচের পদ খালি হয়ে আছে। এরই মাঝে দুজন কোচ টাইগারদের কোচিং করানোর পরীক্ষা দিতে আসলেও পাস করেননি তাদের কেউই।

গুঞ্জন উঠেছিল অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকেই দেখা যেতে পারে। এছাড়া বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের কথায় বোঝাই যাচ্ছিলো অন্তর্বর্তীকালীন কোচ না হলেও সুজনই পাচ্ছেন কোনো না কোনো দায়িত্ব।

এবার ঠিক সেটাই হল। আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং শ্রীলঙ্কা সিরিজে টাইগারদের টিম ডিরেক্টর বা টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন খালেদ মাহমুদ সুজন। সাবেক অধিনায়ক এবং বিসিবির অন্যতম পরিচালক আকরাম খান শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে তিনি জানিয়েছেন, আপনারা জানেন, লাস্ট বোর্ড মিটিংয়ে যে সিদ্ধান্ত নিয়েছি, যেরকম কোচিং স্টাফ ছিলো সেরকমই থাকবে। সুজন টেকনিক্যাল ডাইরেক্টর হিসেবে আছে। আমরা সবাই মিলেমিশেই কাজটি করছি।

তিনি আরো বলেন, যেহেতু হেড কোচ নেই। আপনারাতো জানেনই আমরা খুঁজছি। তো সে আসলে হেড কোচ হিসেবে জয়েন করবে। আপাতত আমরা টেকনিক্যাল ডাইরেক্টর করে সেভাবে চালিয়ে যাব।

এদিকে গত দুইদিনের মধ্যে টাইগারদের নতুন ব্যাটিং উপদেষ্টা আসার কথা ছিল। কিন্তু এখনো ক্রিকেটপাড়ায় দেখা যাচ্ছে না অমন কাউকে। এই বিষয়ে আকরামের দাবি খুব দ্রুতই নতুন ব্যাটিং উপদেষ্টা নিয়োগ দিবে বিসিবি।

Comments

comments

Close