আজ: ২১ এপ্রিল, ২০১৮ ইং, শনিবার, ৮ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ শাবান, ১৪৩৯ হিজরী, বিকাল ৫:২২
সর্বশেষ সংবাদ
রাজনীতি দল থেকে মনোনয়ন দেয়া হলে আনুষ্ঠানিকভাবে জানানো হবে

দল থেকে মনোনয়ন দেয়া হলে আনুষ্ঠানিকভাবে জানানো হবে


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৬/২০১৭ , ১০:০০ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দল থেকে মনোনয়ন দেয়া হলে আনুষ্ঠানিকভাবে জানানো হবে

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচন দল থেকে কাউকে মনোনয়ন দেয়া হলে তা আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরে আওয়ামী লীগের সমাজকল্যাণ ও ত্রাণ উপকমিটির উদ্যোগে কম্বল বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের সিডিউল ঘোষণা করার আগে দল থেকে কাকে মনোনয় দেয়া হবে কিছুই বলতে পারব না। প্রধানমন্ত্রী কাউকে ব্যক্তিগতভাবে বলতে পারেন। সেটা আমার জানা নাই। নির্বাচনের বাজার পরীক্ষা করে দেখার জন্যও কাউকে বলতে পারেন। যেন আগে থেকে বোঝা যায় তিনি জনগণের সাথে কাজ করতে পারবেন কিনা। তবে দল থেকে কাকে মনোনয়ন দেয়া হবে তা আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরা প্রসঙ্গে কাদের বলেন, তিনি আদালতে যাওয়ার সময় নেতা-কর্মীরা রাস্তা দখল করে রাখে। পুলিশকে উস্কানি দেয়। পুলিশকে লক্ষ করে ইট পাটকেল মারে। তাহলে কি পুলিশ বসে থাকবে? পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষা করার সব ধরনের ব্যবস্থা নিবে।

এমময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সমাজ কল্যাণ ও ত্রাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী প্রমুখ।

Comments

comments

Close