আজ: ১৮ ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:৪৮
সর্বশেষ সংবাদ
Uncategorized আবরার সিয়ামের গাওয়া হিন্দি গানে মাহিম করিমের মিউজিক ভিডিও প্রকাশ

আবরার সিয়ামের গাওয়া হিন্দি গানে মাহিম করিমের মিউজিক ভিডিও প্রকাশ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৭/২০১৭ , ১০:০৩ অপরাহ্ণ | বিভাগ: Uncategorized


Spread the love
Spread the love

অবশেষে মুক্তি পেল আবরার রহমান  সিয়ামের গাওয়া  হিন্দি  গানের মিউজিক ভিডিও ‘ইতনা দূর।’ এতোদূরে কেন চলে যাওয়া, এতো ভালোবাসি তোমায় হিন্দিতে এমন কথামালা;  ‘এই কাছে আসা ফের ভালোবাসাকে উপেক্ষা করে দূরে চলে যাওয়া’ এমন রোমান্টিক বিরহ মিশ্রিত আবহে নির্মাণ করা হয়েছে মিউজিক ভিডিওটি।
এই মিউজিক ভিডিওর মাধ্যমে শোবিজে আনুষ্ঠানিক পা রাখলেন মাহিম করিম। মাহিমের বিপরীতে এতে মডেল হয়েছেন ভারতের পায়েলিয়া পায়েল। আজ বুধবার বিকেলে ভারতের খ্যাতনামা অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজের ব্যানারে প্রকাশিত হয়েছে মিউজিক ভিডিও।

জানা গেছে, বাংলাদেশ ও ভারতের সবচেয়ে আকর্ষণীয় জায়গায় ব্যয়বহুল এই মিউজিক ভিডিওর দৃশ্যায়ণ করা হয়েছে। মাহিম বড় পর্দায় আসছেন- এমন খবর নিজেই জানিয়েছিলেন তিনি। মাঝখানে অনেকটাই নীরবতা। এরপর বছর শেষে হুট করেই জানান দিলেন মাহিম-তিনি আসছেন। প্রকাশিত টিজারে মাহিমকে দেখা গেছে নায়কোচিত লুকে। এবার মিউজিক ভিডিওতে সে প্রমাণ দিলেন। বাকিটা দর্শকদের গ্রহণযোগ্যতার ওপর নির্ভর করছে মাহিমের পথচলা।
তবে দারুণ আত্মবিশ্বাসী মাহিম। তিনি বলেন, প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। নার্ভাসনেস ছিল। ইতোমধ্যে সেসব কাটিয়ে গানের পুরো কাজ শেষ করেছি। সামনের এগিয়ে চলার অনেক শেখার বিষয় জেনে নিয়েছি। শিখতে হবে আরো-সেসব মাথায় নিয়েই এগিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস দর্শক-শ্রোতারা আমাকে ফেরাবেন না।
আবরার সিয়ামের গাওয়া ‘ইতনা দূর’ গানে মাহিম-পায়েল রসায়ন কেমন হয়েছে তা ভিডিও দেখার পর দর্শক-শ্রোতারা বিচার করবেন। গানটি লিখেছেন অনুরুদ্ধ ঘোষ। সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত রুম্মান চৌধুরী।
মাহিম নিজে অভিনয়ের পাশাপাশি মাহিম করিম চালু করছেন ‘এমকে প্রডাকশন হাউজ’ নামে প্রযোজনা প্রতিষ্ঠান। এখান থেকে শুধু চলচ্চিত্র ও মিউজিক ভিডিও নয়, পাশাপাশি নাটকও নির্মাণ করা হবে।
Share

Comments

comments

Close