আজ: ২৬ এপ্রিল, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ১১:২৩
সর্বশেষ সংবাদ
অপরাধ, চটগ্রাম বিভাগ, বিভাগীয় সংবাদ চট্টগ্রামে ইয়াবা তৈরির নকল কারখানার সন্ধান

চট্টগ্রামে ইয়াবা তৈরির নকল কারখানার সন্ধান


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৭/২০১৭ , ১০:১১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,চটগ্রাম বিভাগ,বিভাগীয় সংবাদ


চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানাধীন বেপারি পাড়ায় একটি বাসায় অভিযান চালিয়ে ইয়াবা তৈরির নকল কারখানার সন্ধান পাওয়া গেছে। এসময় ইয়াবা তৈরির মেশিন ও উপকরণসহ চারজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে ওই এলাকার আবুল হোসেন সওদাগরের মালিকাধীন পাঁচ তলা ভবনের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের কাছ থেকে আড়াই লাখ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা তৈরি দুটি মেশিন, চারটি ইয়াবা তৈরির স্টিলের ডাইসসহ বিপুল পরিমাণ ইয়াবা তৈরির কাঁচামাল উদ্ধার করা হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুর ২টায় সিএমটি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার হাসান মোহাম্মদ শওকত আলী সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেপ্তার চারজনকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। চট্টগ্রাম মহানগর হাকিম মো. সফি উদ্দিন এ আদেশ দেন।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এএএম হুমায়ুন কবির বলেন, ‘আমরা আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন রিমান্ডের আবেদন করেছিলাম। শুনানি শেষে আদালত শ্যামল মজুমদারসহ তিন পুরুষ আসামিকে তিন দিন করে এবং অপর আসামি আয়শা সিদ্দিকাকে দুই দিন পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।’

গ্রেপ্তার চারজন হলেন, রাউজান উপজেলার বাসিন্দা নারায়ন মজুমদারের ছেলে শ্যামল মজুমদার (৩৭), লোহাগাড়া উপজেলার মজিদের পাড়া এলাকার বাসিন্দা আব্দুল্লাহ আল মামুন (৩৪), কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার মৃত আমিনুল হকের ছেলে মো. মামুন হোসেন (৩২) ও লোহাগাড়া উপজেলার বাসিন্দা নছর উল্ল্যাহ স্ত্রী আয়শা সিদ্দিকা (২৭)।

Comments

comments

Close