আজ: ১১ ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৫৩
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, বাংলাদেশ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ ফুলবাড়িতে পিকনিক বাস দুর্ঘটনায় ১৫ শিক্ষার্থী আহত

ফুলবাড়িতে পিকনিক বাস দুর্ঘটনায় ১৫ শিক্ষার্থী আহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৮/২০১৭ , ৩:৩৬ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,বাংলাদেশ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ


Spread the love
Spread the love

দিনাজপুরের ফুলবাড়িতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে শিক্ষার্থীদের বহন করা পিকনিক বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে।
এই দুর্ঘটনায় শিউলী আক্তার (১৭), কেয়া আক্তার (১৩), হাসিনা খাতুন (১৫), আফরোজা আক্তার (১৪) ও সাথী আক্তার (১৫) নামের পাঁচ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহতরা সকলেই দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মুরারীপুর প্রত্যাশা প্রাইভেট সেন্টারের শিক্ষার্থী। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।
প্রত্যক্ষদর্শী মোশাররফ হোসেন, আব্দুর রাজ্জাক ও মো. আলম বলেন, কোন কিছু বুঝে ওঠার আগেই দাঁড়িয়ে থাকা ট্রাককে দ্রুত গতিতে এসে পিকনিকের ওই বাসটি ধাক্কা দেয়। এতে বিকট শব্দে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। বাসের ছেলেমেয়েদের আর্তনাদে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দুর্ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। তবে এতে কোন প্রাণহানির ঘটনা ঘটেনি।
মুরারীপুর প্রত্যাশা প্রাইভেট সেন্টারের স্বত্বাধিকারী মো. সোলায়মান বলেন, প্রাইভেট সেন্টার থেকে ষষ্ঠ শ্রেণি থেকে শুরু করে একাদশ শ্রেণির ৬০জন শিক্ষার্থীকে নিয়ে বীরগঞ্জ মুরারীপুর থেকে বাসটি বিনোদন কেন্দ্র স্বপ্নপুরী যাওয়ার পথে ফুলবাড়ির ছোট যমুনা নদীর বড় ব্রিজের পশ্চিম পাশে রাস্তায় দাঁড়িয়ে থাকা মাল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও ট্রাকের সামনের বাম পাশের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের বিভিন্ন শ্রেণির অন্তত ১৫জন শিক্ষার্থী আহত হয়।
Share

Comments

comments

Close