আজ: ২২ জুলাই, ২০১৮ ইং, রবিবার, ৭ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, বিকাল ৩:০৩
সর্বশেষ সংবাদ
অপরাধ ফতুল্লায় স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

ফতুল্লায় স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/২৯/২০১৭ , ৭:৫১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ



ফতুল্লায় স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

 

নারায়ণগঞ্জের ফতুল্লার নয়ামাটিতে তিন সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে এক পাষণ্ড স্বামী। জমি সংক্রান্ত বিরোধে পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে স্ত্রী ফেরদৌসী বেগম সাদিয়াকে (৩৪) কুপিয়ে হত্যা করে স্বামী নিজাম উদ্দিন চৌধুরী। তাদের ঘরে তিনটি মেয়ে সন্তান রয়েছে।

নিহতের ভাই জহির বলেন, শুক্রবার সকালে বোন সাদিয়ার বাসায় গিয়ে দেখেন প্রতিবেশীরা জড়ো  হয়ে আছে। ঘরের ভেতর বোনকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করেছে স্বামী নিজাম উদ্দিন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দুপুর দেড়টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জহির আরো জানান, তার বোনের নামে নয়ামাটিতে তিন কাঠা জমি ছিল। এই জমি লিখে দিতে তার বোনকে চাপ দিত স্বামী নিজাম উদ্দিন। বোন রাজি না হওয়ায় এক পর্যায়ে সেই জমিতে নিজাম ঘর ওঠাতে থাকে। এই জমি সংক্রান্ত বিষয় নিয়ে আজ কথা কাটাকাটির এক পর্যায়ে সাদিয়াকে কুপিয়ে হত্যা করে।

এছাড়া ফতুল্লার পার্শ্ববর্তী এলাকার এক সন্তানের জননীর সঙ্গে নিজামের পরকীয়া ছিল জানিয়ে জহির বলেন, ওই মহিলাকে নিজাম তার স্ত্রী সাজিয়ে সাদিয়ার জমি রেজিস্ট্রি করতে গিয়েও সে ব্যর্থ হয়। পরিশেষে আজ বেলা সাড়ে ১১টার দিকে নিজাম সাদিয়াকে হত্যা করে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Comments

comments

Close