আজ: ১৯ ডিসেম্বর, ২০১৮ ইং, বুধবার, ৫ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:১৪
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন বেরোবিতে ভর্তি জালিয়াতিতে শিক্ষককে ফাঁসানোর চেষ্টার রহস্য উন্মোচন

বেরোবিতে ভর্তি জালিয়াতিতে শিক্ষককে ফাঁসানোর চেষ্টার রহস্য উন্মোচন


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/৩১/২০১৭ , ৭:০১ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


Spread the love
Spread the love

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি জালিয়াতির ঘটনায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. নজরুল ইসলামকে ফাঁসানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
জালিয়াতির অভিযোগে বিশ্ববিদ্যালয়ের মাস্টার রুল কর্মচারী রায়হান চৌধুরী পিন্টুকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুলিশ বিষয়টি নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন রংপুর কোতোয়ালী থানার উপ পরিদর্শক ও বিশ্ববিদ্যালয়ের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মহিব্বুল ইসলাম।
তিনি বলেন, ‘ভর্তি পরিক্ষায় জালিয়াতির ঘটনায় পিন্টুর জড়িত থাকার প্রমাণ মিলেছে। ভর্তি জালিয়াতির সাথে জড়িত সেই আন্টির সাথে পিন্টুর যোগসাজশ ছিল। পরিকল্পিতভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের নাম ভাঙ্গিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করেছেন পিন্টু। পলাতক আন্টির নির্দেশে পিন্টু ওই জালিয়াত পরীক্ষার্থীকে ভাইভা পার করে দেয়ার কন্টাক্ট নেয়। বিষয়টি বিশ্বস্ত করে তুলতে পিন্টু ওই শিক্ষার্থী ও তার বাবাকে দূর থেকে ড. মো. নজরুল ইসলামকে দেখিয়ে দেয় এবং তার নাম বলে দেয়।
তিনি আরও বলেন, ড. মো. নজরুল ইসলামের সাথে ওই শিক্ষার্থী এবং তার পিতার কোন ধরণের যোগাযোগ বা সম্পর্ক খুঁজে পাওয়া যায়নি। তারা পিন্টুর কথায় এই চক্রের সাথে ড. মো. নজরুল ইসলামকে জড়িত মনে করে। পরে ভাইভা বোর্ডে আটক হওয়ার পর জিজ্ঞাসাবাদে ওই শিক্ষার্থী পিন্টুর কথামতো ড. মো. নজরুল ইসলামের নাম বলে দেয়।
পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, জালিয়াত চক্রের অধিকাংশকেই শনাক্ত করা হয়েছে। সেই আন্টি ও এই চক্রের সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Share

Comments

comments

Close