আজ: ১৮ ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:৪৮
সর্বশেষ সংবাদ
Uncategorized ডিএনসিসিতে আ. লীগ এখনো কাউকে মনোনয়ন দেয়নি

ডিএনসিসিতে আ. লীগ এখনো কাউকে মনোনয়ন দেয়নি


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/১১/২০১৮ , ১০:৫২ অপরাহ্ণ | বিভাগ: Uncategorized


Spread the love
Spread the love

উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ এখনো কাউকে মনোনয়ন দেয়নি বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ১২টায় আওয়ামী লীগের ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভাশেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে আর এক-এগারো আসবে না এবং আসতে দেয়া হবে না। বিএনপি এক-এগারো থেকে শিক্ষা নেয়নি। তারা এখনো ঘোলাপানিতে মাছ শিকার করতে চায়। অরাজকতা করে ক্ষমতায় আসতে চায়। নৌকার গণজাগরণ দেখে তারা এখন হতাশ।

কাদের বলেন, দুই বছর হলো তাদের (বিএনপি) কাউন্সিল হয়েছে। কাউন্সিলের পর থেকে এখনো তাদের ওয়ার্কিং কমিটির কোনো মিটিং হয়নি। এটা কি কোনো গণতান্ত্রিক দল। যে দলে আভ্যন্তরীণ গণতন্ত্র নেই, সেই দল আবার ‘দেশে গণতন্ত্র নেই’ কী করে বলে?

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারা কিভাবে দেশের গণতন্ত্র দেবে। তাদের দলের এক নেতা ঢাকা উত্তর সিটি করপোরেশনে ছেলেকে প্রার্থী ঘোষণা করে দিল, দলের কোনো সিদ্ধান্ত ছাড়াই।

দলের মনোনয়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ এখনো কাউকে মনোনয়ন দেয়নি। দলের মনোনয়ন বোর্ড প্রার্থী মনোনয়ন দেবে। নেত্রী (শেখ হাসিনা) আতিকুল ইসলামকে প্রার্থী করার কোনো গ্রিন সিগন্যাল দেয়নি। প্রধানমন্ত্রী আতিকুলকে বলেছেন, ‘তুমি নির্বাচন করতে চাইলে জনগণের কাছে যাও।’ মনোনয়ন দেবে দলের মনোনয়ন বোর্ড।

Share

Comments

comments

Close