আজ: ২৬ এপ্রিল, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ১:৪৩
সর্বশেষ সংবাদ
নারী ও শিশু অল এবাউট দ্য চিলড্রেন -এর বার্ষিক মিলনমেলা চলছে (ভিডিও সহ)

অল এবাউট দ্য চিলড্রেন -এর বার্ষিক মিলনমেলা চলছে (ভিডিও সহ)


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/১২/২০১৮ , ২:৩০ অপরাহ্ণ | বিভাগ: নারী ও শিশু


 

রাজধানীর পল্লবী মাজেদুল ইসলাম মডেল হাই স্কুল মাঠে চলছে  অল এবাউট দ্য চিলড্রেন -এর ৩বছরে পদার্পণ উপলক্ষ্যে   বার্ষিক মিলনমেলা ও শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক উৎসব এবং  শিশুদের মনস্তাত্বিক সুগঠন নিয়ে অভিভাবকদের সাথে আলোচনা । অনুষ্ঠান স্থলে রয়েছে প্রকাশনা সংস্থা   বাংলার প্রকাশন এর স্টল । বাংলার প্রকাশন থেকে  প্রকাশিত বইসমূহের মাঝে বাছাইকৃত শিশুতোষ বইয়ের সমাহার নিয়ে সাজানো হয়েছে স্টলটি ,থাকছে  যেকোনো বইতে বিশেষ ৪০% কমিশন ।

 

অনুষ্ঠানে অংশ নিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে এসেছেন অভিভাবক ও শিশুরা । রেজিস্ট্রেশন এর মাধ্যমে অনুষ্ঠানটিতে অংশ নিয়েছেন তারা । যেন শিশুদের স্বর্গ হয়ে উঠেছে পল্লবীর মাজেদুল ইসলাম মডেল হাই স্কুল মাঠ ।

অল এবাউট দ্য চিলড্রেন এর  চেয়ারম্যান  সৈয়দ মনজুর ইমাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানান , “ অল এবাউট দ্য চিলড্রেন -এর বার্ষিক মিলনমেলায় অংশগ্রহণের জন্য কিশোরগঞ্জ থেকে প্রখ্যাত ছড়াকার ও নাট্যকর  ছাদেকুর রহমান রতন , খুলনা থেকে এজাজ ইবনে আনোয়ার ও তাঁর ১৩ সদস্যের টিম  , কুষ্টিয়া থেকে পরিবার সহ বাবুল ভাই, আসলাম ভাই , রংপুর থেকে ফরহাদ ভাই , শিমুল ভাই, এহসান ভাই তাঁদের পরিবার সহ এসে ঢাকায় পৌঁছেছেন । কেরানিগঞ্জ  থেকে লুবাবা ও তাঁর মা বাবা এসেছেন । চিটাগং থেকে দাদুভাই , সিলেট থেকে আহসানুল্লাহ ভাই, জামসেদ মিয়াজি ভাই, পারভেজ শিকদার ভাই, আসমা বেগম , শেলি ভাবি এসেছেন  । বরিশাল থেকে   ফরহাদ ভাই , সীমা আপা , সেলিনা আপা এবং তাঁদের পুরো পরিবার এসেছেন । ঢাকা থেকে অংশ নিচ্ছে শতাধিক পরিবার”।

নিজেদের কার্যক্রম নিয়ে   অল এবাউট দ্য চিলড্রেন এর  ভাইস চেয়ারম্যান মোঃ সাব্বির  হোসাইন বলেন , ‘  এটি মূলত শিশুদের সাথে আমাদের এবং আমাদের সাথে শিশুদের এক মহামিলন ।বলতে পারেন  পারিবারিক মিলন’।

এই কার্যক্রমের চেয়ারম্যান  সৈয়দ মনজুর ইমাম বলেন , ‘ আমাদের শিশুবান্ধব এই সামাজিক আন্দোলনের প্রতি সাধারণ মানুষের  আগ্রহ আর ভালবাসায় আমরা কৃতজ্ঞ,  আমরা অভিভুত । তিন বছর পেরিয়ে যাওয়ার এই আনন্দমুহূর্তে আমরা ভীষণভাবে অনুপ্রাণিত । আসুন  এভাবেই আমরা একসাথে এক পতাকার নিচে সমবেত হয়ে, এই কর্মসূচীকে আরও বেগবান করে তুলি। প্রত্যেক মহল্লায় , প্রত্যেক থানায় – জেলায় আমাদের কর্মসূচীকে ছড়িয়ে দিতে আপনারাও আমাদের সাথী, আমাদের  সহযোদ্ধা ।

 

 

Comments

comments

Close