আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
বিনোদন কন্যা সন্তানের মা হলেন মডেল-অভিনেত্রী ঝুমুর

কন্যা সন্তানের মা হলেন মডেল-অভিনেত্রী ঝুমুর


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 01/15/2018 , 12:27 am | বিভাগ: বিনোদন



মা হলেন মডেল-অভিনেত্রী নাফিসা কামাল ঝুমুর।গত ১০ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন বাংলাদেশের শোবিজ অঙ্গনের এই তারকা।  রবিবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজেই এ তথ্য জানিয়েছেন ঝুমুর। মেয়ের নাম রেখেছেন ‘ইনায়া’।

কন্যা সন্তানের ছবিসহ ফেসবুক পোস্টে ঝুমুর লেখেন, এটা সম্পূর্ণই একটি নতুন জীবন এবং মা হওয়ার অনুভূতি সত্যিই একটি বর্ণনাহীন বিষয়। এই যে আমার মেয়ে ‘ইনায়া’ সে পৃথিবীতে এসেছে গত ১০ জানুয়ারি ২০১৮। সবাই মাশাল্লাহ বলুন, এবং আমার মেয়েকে আপনাদের প্রার্থনায় রাখুন।

তিনি বলেন, সবাইকে ধন্যবাদ যারা আমাকে এই দীর্ঘ চলার পথে সমর্থন দিয়ে আসছেন। আপনাদের ভালোবাসা, সমর্থন এবং সহায়তা আমার জন্য অনেক প্রাপ্তি।

২০১৬ সালের ২১ ডিসেম্বর গায়ে হলুদ ও ২২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন নাফিসা কামাল ঝুমুর। তার বরের নাম সৈয়দ আসিফ হোসাইন। তিনি নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক।

এর আগে একই বছরের  ২৯ জুলাই পারিবারিকভাবে সৈয়দ আসিফের সঙ্গে বাগদান হয় ঝুমুরের। ফেসবুকের মাধ্যমেই আসিফের সঙ্গে ঝুমুরের পরিচয় হয়। তারপর একবছর চুটিয়ে প্রেম করেন তারা। এরপর পারিবারিকভাবে বাগদান শেষে বিয়ের সিদ্ধান্ত নেন ঝুমুর-আসিফ।

Comments

comments

Close