আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৪:১৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বিশ্বকাপে ইংল্যান্ডের কাছে হারলো বাংলাদেশ

বিশ্বকাপে ইংল্যান্ডের কাছে হারলো বাংলাদেশ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/১৮/২০১৮ , ৬:১৯ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


Spread the love
Spread the love

প্রথম দু’ওয়ানডে জয়ের পর অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে ‘সি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে হারলো বাংলাদেশের যুবারা। এ ম্যাচ হারলেও, এখনো পরের রাউন্ডে খেলার আশা জিইয়ে আছে বাংলাদেশের। এই গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে কানাডা হেরে গেলেই পরের রাউন্ডের টিকিট পাবে বাংলাদেশ।
কুইন্সটাউনে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। গ্রুপে পর্বে নিজেদের প্রথম ম্যাচেও প্রথমে ব্যাট করেছিলো তারা। ঐ দু’ম্যাচে সুবিধা করতে পারলেও, এবার আর ব্যাট হাতে জ্বলে উঠতে পারেনি বাংলাদেশের টপ-অর্ডার। স্কোর বোর্ডে ৮ রান উঠতেই ৩ উইকেট হারিয়ে বসে তারা। দুই ওপেনার পিনাক ঘোষ ৪ ও মোহাম্মদ নাইম ১ রান করে ফিরেন। তিন নম্বরে নামা অধিনায়ক সাইফ হাসানও ব্যর্থতার পরিচয় দিয়ে ১ রান করেন।
উপরের সারির তিন ব্যাটসম্যান দু’অংকের কোটা স্পর্শ করতে না পারলেও, চার নম্বরে নামা তৌহিদ হৃদয় সেটি করতে পেরেছেন। তবে আগের ম্যাচে কানাডার বিপক্ষে ১২২ রান করা হৃদয় এবার ১২ রানেই থেমে যান। ফলে ২৭ রানেই চতুর্থ উইকেট হারায় বাংলাদেশ।
এরপর আফিফ হোসেনের ৮৫ বলে ৬৩, আমিনুল ইসলামের ৩১, হাসান মাহমুদের ২৩ ও উইকেটরক্ষক মাহিদুল ইসলাম অঙ্কনের ২০ রানে কল্যাণে নির্ধারিত ৪ বল হাতে রেখেই ১৭৫ রানে অলআউট হয় বাংলাদেশ। ইংল্যান্ডের পক্ষে ৩টি করে উইকেট নেন ইথান বাম্বার ও ইয়ুন ডেভিড উডস।
জবাবে অধিনায়ক হ্যারি ব্রুকের অপরাজিত ১০২ রানের সুবাদে ১২৩ বল বাকী রেখেই জয় নিয়ে মাঠ ছাড়ে ইংল্যান্ড। তার ৮৪ বলের ইনিংসে ১৩টি চার ও ৩টি ছক্কার মার ছিলো। ম্যাচের সেরা হয়েছেন ব্রুক। আগামী ২০ জানুয়ারি ‘সি’ গ্রুপের শেষ ম্যাচে কানাডার মুখোমুখি হবে ইংল্যান্ড। বাসস।
Share

Comments

comments

Close