আজ: ১৮ ডিসেম্বর, ২০১৮ ইং, মঙ্গলবার, ৪ পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:৪৯
সর্বশেষ সংবাদ
Uncategorized ‘চরিত্রবান যুবকরাই দেশের সম্পদ’: অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্

‘চরিত্রবান যুবকরাই দেশের সম্পদ’: অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/১৯/২০১৮ , ১১:৫৪ অপরাহ্ণ | বিভাগ: Uncategorized


Spread the love
Spread the love

চট্টগ্রাম ব্যুরো মোঃ আলাউদ্দীন:

যে সব যুবক ইসলামি আদর্শে আদর্শবান, নামাজি, তাকওয়াবান, প্রিয় নবী (দঃ) এর সুন্নাতের আনুগত্যশীল তারাই দেশের সম্পদ, জাতির গৌরব এবং মুসলিম উম্মাহর অহংকার। আল্লাহ তায়ালার ভয় ও তাঁর প্রিয় হাবীব (দঃ) এর ভালোবাসা না থাকার কারণে আজ শিক্ষিত সমাজও দূর্নীতি, ঘুষ, সুদ, জুয়াবাজি এবং নোংরামিতে লিপ্ত। নীতি নৈতিকতা হারিয়ে ফেলেছে ছাত্র সমাজ। ইসলামি তাহাযিব-তামাদ্দুন বাদ দিয়ে পাশ্চাত্য সংস্কৃতিতে লিপ্ত। ধর্মীয় ও জাতিগত বিনোদনের পরিবর্তে অশ্লীল বিনোদনে মত্ত।

গতকাল ১৯ জানুয়ারি শুক্রবার চট্টগ্রাম রাউজান নোয়াজিশপুর নতুন হাটের দক্ষিণ পাশর্^স্থ ময়দানে এশায়াত মাহফিলে হাজারো নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী এসব কথা বলেন।
পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ), ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপন ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসূল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (রাঃ)’র স্মরণে এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১০৩ নং নোয়াজিশপুর দলইনগর শাখা।
প্রধান অতিথি আরও বলেন, পরকালের কথা ভুলে গিয়ে সকলে দুনিয়া নিয়ে ব্যস্ত। এ দূরাবস্থা থেকে পরিত্রার্ণে উপায় হলো আল্লাহওয়ালাদের ছোহবত, কোরআন-সুন্নাহর আলোকে জীবন যাপন, ইসলামি জ্ঞান অন্বেষণ এবং তরিক্বতের অনুশীলন। ১৯৪৪ সাল থেকে হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হু এমন সুন্দর পরিবেশ মুসলিম সমাজে প্রতিষ্ঠা করার সংগ্রাম চালিয়ে যান। ্আল্লাহ তায়ালা ও তাঁর প্রিয় হাবীব (দঃ) এর সন্তুষ্টিজনক চরিত্রে চরিত্রবান হওয়ার জন্য তিনি এ দেশের যুব সমাজকে আহবান করে গঠন করেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ। পরিশুদ্ধ আত্মা, অনুপম চরিত্রবান যুবক তৈরি করে শান্তিময় বিশ^ গড়াই যার উদ্দেশ্য।
চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সাবেক পরিচালক আলহাজ্¦ আলমগীর পারভেজ এর সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি হযরতুলহাজ¦ আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, সচিব আল্লামা কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, সহ-সচিব আল্লামা মুহাম্মদ সেকান্দর আলী, সহ-এশায়াত সম্পাদক মাওলানা মুহাম্মদ ফোরকান প্রমুখ।
মাহফিলে এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তি, আলেম, শিক্ষাবিদ, ব্যবসায়ী, ছাত্র ছাড়াও সর্বস্তরের নবীপ্রেমিক হাজার হাজার মুসলমান উপস্থিত ছিলেন। মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রাঃ)’র ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত করেন।
Share

Comments

comments

Close