আজ: ২০ জুলাই, ২০১৮ ইং, শুক্রবার, ৫ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ৭:১৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, বিভাগীয় সংবাদ, রংপুর বিভাগ ঠাকুরগাঁওয়ে কালো যাদু করতে লাশের অঙ্গ-প্রত্যঙ্গ চুরি, আটক ৩

ঠাকুরগাঁওয়ে কালো যাদু করতে লাশের অঙ্গ-প্রত্যঙ্গ চুরি, আটক ৩


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/২৫/২০১৮ , ৭:২৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,বিভাগীয় সংবাদ,রংপুর বিভাগ



ঠাকুরগাঁওয়ে কালো যাদুর কাজে ব্যবহারের জন্য কবর খুড়ে লাশের আঙ্গুল, কলিজা, চোখ, কাফনের কাপড়, মাথার চুল চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। আটককৃতরা হলেন- রিপন (২৫), তার মা সাহেরা খাতুন ও বোন আনোয়ারা বেগম।

বৃহস্পতিবার এলাকার লোকজন রিপনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, শহরের হঠাৎপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল বারেক (১০৫) গত শনিবার বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তাকে মুন্সিপাড়া গোরস্থানে দাফন করা হয়। পরিবারের লোকজন লাশ ৩ দিন পাহারা দেয়।

বৃহস্পতিবার ভোরে ওই বৃদ্ধের প্রতিবেশি রিপন কবর খুড়ে লাশের আঙ্গুল, কলিজা, চোখ, কাফনের কাপড়, মাথার চুল চুরি করে নিয়ে যায়। এরপর এলাকার কয়েকজন লোক মৃতের পরিবারের লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন গিয়ে কবরের ভিতরে লক্ষ্য করলে লাশের অঙ্গগুলো কাটা দেখতে পায়।

পরে পরিবারের লোকজন রিপনকে জিজ্ঞাসাবাদ করলে সে তাদের উপর চড়াও হলে উত্তেজিত জনতা দুপুর ১২টার দিকে অভিযুক্ত রিপনের বাড়িতে হামলা চালায়। তারা ওই বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রিপন ও তার মা সাহেরা খাতুন ও বোন আনোয়ারা বেগমকে আটক করলে পরিস্থিতি শান্ত হয়।

বর্তমানে এলাকায় থমথমে উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসী জানান সাহেরা খাতুন কালো যাদু জানেন।

ঠাকুরগাও থানার ওসি (তদন্ত) কফিল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশের দুটো আঙ্গুল উদ্ধার করা হয়েছে। রিপনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসা করলে সে জানায়, কেন যে এমনটা করলাম আমি কিছুই বুঝতে পারছি না।

Comments

comments

Close