আজ: [english_date], [bangla_day], [bangla_date], [hijri_date], [bangla_time]
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ বানিয়াচঙ্গের সৈয়দপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন এমপি আব্দুল মজিদ খান

বানিয়াচঙ্গের সৈয়দপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন এমপি আব্দুল মজিদ খান


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: 01/28/2018 , 9:39 am | বিভাগ: জেলা সংবাদ



ইলিয়াছ মিয়াঃ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হবিগঞ্জ ২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খাঁন আনুষ্ঠানিকভাবে বিদ্যুত সংযোগের উদ্বোধন  করে বলেছেন বর্তমান সরকার খুঁজে খুঁজে প্রত্যন্ত  এলাকায় বিদ্যুৎ দিয়ে যাচ্ছে ।সরকার  বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি করেছে , ২০০৮ সালে বিদ্যুৎতের উৎপাদন ছিল ৩ হাজার মেগাওয়াট । বর্তমান সরকার ক্ষমতায় এসে ১৬ হাজার মেগাওয়াটে উন্নতি করেছে এ সরকার ক্ষমতায় থাকলে ভবিষ্যতে বিদ্যুৎ এর  অভাব থাকবে না, জ্বলছে আলো চলছে দেশ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ২০১৮ সালের মধ্যেই বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামে বিদ্যুত পৌঁছে যাবে। বর্তমান সরকারের আমলে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় এ পর্যন্ত প্রায় ৪৫০ কিঃমিঃ বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এ সরকার ক্ষমতায় থাকলে বিদ্যুতের অভাব থাকবে না ইনশাআল্লাহ। আওয়ামীলীগ সরকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিদ্যুত শিক্ষা স্বাস্থ্য যোগাযোগ তথ্য প্রযুক্তি সহ সার্বিক বিষয়ে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

২৭ জানুয়ারী রোজ শনিবার বিকালে বানিয়াচং উপজেলার ৮নং খাগাউড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বিদ্যুৎ লাইন আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করে সৈয়দপুরগ্রামের বিশিষ্ট মুরুব্বি মোঃ সাজ উদ্দিনের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা জিলাল আহম্মেদের পরিচালনায় প্রধান অতিথির  বক্তব্যে এমপি আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান উপরোক্ত কথাগুলো বলেন। উক্ত সভায় বক্তারা বলেন এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয়ের প্রচেষ্টার বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় যে উন্নয়ন স্বাধীনতার পর কোন এমপি বা সরকার এত উন্নয়ন করতে পারেনি এবং এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় কে উন্নয়নের রূপকার হিসাবে আখ্যায়িত করে বলেন তিনি উন্নয়নের পাশাপাশি দলকে সুসংগঠিত করেছেন এবং বিয়ে সাদী সহ সকল ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে যোগদানের মাধ্যমে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন সবার ভালবাসা অর্জন করে নিয়েছেন ।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের ডি জিএম মোঃ আবু জাফর খাগাউড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, খাগাউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক চৌধুরী, বড়ইউড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদ আহমেদ । অন্যান্যের  মাঝে বক্তব্য রাখেন,  খাগাউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম মেম্বার, দুলাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাফুজুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল বারিক মেম্বার, এনামুল হক মেম্বার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু আশরাফ চৌধুরী বাবু সহ-সভাপতি নাছির উদ্দিন মেম্বার, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক ইউনিয়ন যুবলীগের সভাপতি তৌহিদুর রহমান, সাধারণ সম্পাদক ফারুক মিয়া,৮নং খাগাউড়া ইউ/পি তাতীলীগের সদস্য সচিব ইলিয়াছ মিয়া বড়ইউরি ইউ/পি তাতীলীগ আহবায়ক মুসলিম খান ২নং ওয়ার্ড সদস্য ছাইফুল ইসলাম উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ জে এম উজ্জ্বল সহ-সভাপতি মামুন খান, যুবলীগ নেতা ছালেক মিয়া, আব্দুল হাই, ছাত্রলীগ নেতা মোফাচ্ছল হোসেন, অসীম, ছালেহ উদ্দিন হারুন রশিদ প্রমুখ।

Comments

comments

Close