আজ: ১৭ জুলাই, ২০১৮ ইং, মঙ্গলবার, ২ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ৯:৩০
সর্বশেষ সংবাদ
ময়মনসিংহ বিভাগ, শিক্ষাঙ্গন বর্ণিল আয়োজনে নবীনদের বরণ করল নজরুল বিশ্ববিদ্যালয়

বর্ণিল আয়োজনে নবীনদের বরণ করল নজরুল বিশ্ববিদ্যালয়


পোস্ট করেছেন: ariful islam | প্রকাশিত হয়েছে: ০১/২৯/২০১৮ , ১০:৪২ অপরাহ্ণ | বিভাগ: ময়মনসিংহ বিভাগ,শিক্ষাঙ্গন



আরিফুল ইসলাম, বিশ্ববিদ্যালয় সংবাদদাতা

ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং সাংস্কৃতিক  অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক ১ম বর্ষের শিক্ষার্থীদের বরণ করে নিলো জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিশ্ববিদ্যালয়।

নবীনবরণ উপলক্ষ্যে এক সাংস্কৃতিক সন্ধ্যা এবং নাটক পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ এবং গান পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের চারুকলা, নাট্যকলা , সংগীত সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ। এছাড়া উপস্থিত নবীন শিক্ষার্থীরা নাচ এবং গান পরিবেশনের মাধ্যমে নজরুল পরিবারের সাথে মিশে যায়।

এদিকে সকালে  বিশ্ববিদ্যালয়ের গাহি সাম্যের গান মঞ্চে প্রফেসর ড. মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষক আল-জাবির ও শিক্ষক নুসরাত তানিয়া এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ.এইচ.এম. মোস্তাফিজুর রমান, ওরিয়েন্টেশন বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আলী আকবর।

বিশেষ অতিথি হিসেবে প্রফেসর ড.মোশাররাত শবনম,প্রফেসর ড. সুব্রত কুমার দে,প্রক্টর ড.মোঃ জাহিদুল কবীর,শিক্ষক সমিতি সভাপতি তপন কুমার সরকার,সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম,রেজিষ্ট্রার(ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড.মোঃ হুমায়ুন কবীর, শিক্ষার্থীদের পক্ষে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব,নবীন শিক্ষার্থীদের পক্ষে অভীক তালুকদার প্রমুখ।

Comments

comments

Close