আজ: ২২ এপ্রিল, ২০১৮ ইং, রবিবার, ৯ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ৩:০৮
সর্বশেষ সংবাদ
প্রধান সংবাদ, রাজনীতি ডিসেম্বরে নির্বাচন, সিলেটের জনসভায় নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

ডিসেম্বরে নির্বাচন, সিলেটের জনসভায় নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/৩০/২০১৮ , ৬:২৩ অপরাহ্ণ | বিভাগ: প্রধান সংবাদ,রাজনীতি


চলতি বছরের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে জানিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেন, ‘নৌকা স্বাধীনতা এনে দিয়েছে। নৌকা উন্নয়নের পথ দেখায়। আগামী ডিসেম্বরে যে নির্বাচন অনুষ্ঠিত হবে, আপনাদের কাছে আমরা সেই নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাই। আপনারা হাত তুলে ওয়াদা করুন, নৌকায় ভোট দেবেন।’

আজ মঙ্গলবার সিলেটের সরকারি আলীয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় শেখ হাসিনা এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, অতীতে মানুষ নৌকা মার্কায় ভোট দিয়েছে। নৌকায় ভোট দিয়ে বাংলাদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে, সম্মান পেয়েছে। দেশে কোনো অন্যায়-অবিচারকে বরদাস্ত করা হবে না। জঙ্গিবাদ-সন্ত্রাসের স্থান বাংলার মাটিতে হবে না।
শেখ হাসিনা আরও বলেন, ‘আওয়ামী লীগের চিন্তা-চেতনা আর ওদের (বিএনপি-জামায়াত) চিন্তা-চেতনায় তফাৎ কোথায়, তা আপনারাই বুঝতে পারবেন। যারা এতিমের টাকা মেরে খায়, যারা জনগণকে আগুন দিয়ে পুড়িয়ে মারে, যারা মানুষ সেজে ধ্বংস করতে জানে, দেশকে ধ্বংস করতে জানে, বাংলাদেশকে পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করে তারা কীভাবে একটা দেশের উন্নতি করবে? যারা নিজেদের ভিক্ষুক হিসেবে অন্যের কাছে হাত পেতে চলতে চায়।’
আওয়ামী লীগ সভাপতি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন, প্রতিটি মানুষ পেট ভরে ভাত খাবে। সুশিক্ষায় শিক্ষিত হবে। একটি মানুষও না খেয়ে থাকবে না। সেই স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ।

Comments

comments

Close