আজ: ২৬ এপ্রিল, ২০১৮ ইং, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ শাবান, ১৪৩৯ হিজরী, রাত ১১:২২
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রধান সংবাদ বিএনপির মিছিল থেকে হামলা, প্রিজন ভ্যান ভেঙে কর্মী ছিনিয়ে নিল

বিএনপির মিছিল থেকে হামলা, প্রিজন ভ্যান ভেঙে কর্মী ছিনিয়ে নিল


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/৩০/২০১৮ , ৪:৪৩ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রধান সংবাদ


পুলিশের প্রিজন ভ্যানের তালা ভেঙে দুই কর্মীকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার বিকেলে হাইকোর্ট সংলগ্ন মাজার গেটের সামনে বিএনপির মিছিল থেকে এ ঘটনা ঘটে। মঙ্গলবার বিকাল পৌনে ৪টার দিকে রাজধানীর হাইকোর্টের কদম ফোয়ারার মোড়ে এ ঘটনা ঘটে।

 

 

পুলিশ দাবি করেছে, বিকালে বিএনপির নেতাকর্মীরা মিছিল থেকে অতর্কিতে হামলা চালায়। প্রিজনভ্যান ভাঙচুর করে বিএনপির আটক দুই কর্মীকে ছিনিয়ে নেয়, পুলিশের রাইফেল ভেঙে ফেলে। এতে পুলিশের রমনা বিভাগের উপকমিশনারসহ কয়েকজন আহত হন।

 

 

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মঙ্গলবার বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতে হাজিরা দিয়ে ফিরছিলেন। দলের চেয়ারপারসনের আদালতে হাজিরার দিন প্রতিবারের মতো আজও নেতাকর্মীরা হাইকোর্ট মাজার গেটে জড়ো হয়। পরে বকশীবাজার থেকে বিএনপির আরেকটি মিছিল এতে যোগ দেয়।

 

 

পুলিশ দাবি করে, খালেদা জিয়া ফেরার সময় মিছিল থেকে পুলিশের দিকে ইটপাটকেল ছোড়া হয়। এতে রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আজমের হাতের আঙুল ফেটে যায়। কয়েকজন পুলিশ আহত হয়। তাদের হেলমেট ও রাইফেল ক্ষতিগ্রস্ত হয়। কদম ফোয়ারার সামনে পুলিশের একটি প্রিজনভ্যান ছিল। মিছিল থেকে কর্মীরা এসে ভ্যান ভাঙচুর করে এতে আটক থাকা দুই কর্মীকে ছিনিয়ে নিয়ে যায়। সেই সঙ্গে দুই পুলিশের রাইফেল কেড়ে নিয়ে ভেঙে ফেলে।

Comments

comments

Close