আজ: ১৬ জুলাই, ২০১৮ ইং, সোমবার, ১ শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ জিলক্বদ, ১৪৩৯ হিজরী, দুপুর ১২:৪৪
সর্বশেষ সংবাদ
বাংলাদেশ রাজধানীতে হোটেল কক্ষে চিকিৎসকের আত্মহত্যা

রাজধানীতে হোটেল কক্ষে চিকিৎসকের আত্মহত্যা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/৩১/২০১৮ , ১২:০৬ পূর্বাহ্ণ | বিভাগ: বাংলাদেশ



রাজধানীর বনানী থানার মহাখালী এলাকার প্রগতি হোটেলে অবসরপ্রাপ্ত এক চিকিৎসক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম ডা. সাঈদুর রহমান।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ডা. সাঈদুর রহমান দুই ছেলে সন্তানের জনক। তার গ্রামের বাড়ি জয়পুরহাটে। তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিসেবে গত বছর অবসরে যান। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

মৃত সাঈদুর রহমানের ছেলে সোহাগ বলেন, তার বাবা দুইদিন আগে তার সহকর্মী সুলতালের সঙ্গে এসে মহাখালী প্রগতি হোটেলের ৩০৩ নম্বর কক্ষে ওঠেন।

আজ দুপুরে সাঈদুর রহমানকে রুমে রেখে সুলতান দুপুরের খাবার খেতে যান। এসে দেখেন ঘরের দরজা বন্ধ। পরে পুলিশের সহযোগিতায় রুমের দরজা খুলে সাঈদুর রহমানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে বিকাল সাড়ে চারটার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়।

সোহাগ আরও বলেন, ‘২০১৭ সালে আমার বাবা অবসরে যান। এরপর থেকেই তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। এ কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন বলে আমাদের ধারনা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহতের লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পরেই তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Comments

comments

Close