আজ: ২৪ জানুয়ারি, ২০১৯ ইং, বৃহস্পতিবার, ১১ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৩৭
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ, প্রধান সংবাদ পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ জুলহাস বাহিনীর প্রধান নিহত

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ জুলহাস বাহিনীর প্রধান নিহত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০১/৩১/২০১৮ , ৭:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ,প্রধান সংবাদ


Spread the love
Spread the love

পাবনার ঢালারচরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দল পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির একাংশের নেতা ও জুলহাস বাহিনীর প্রধান জুলহাস মন্ডল (৪২) নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঢালারচর ইউনিয়নের বালাজ মেম্বারের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত জুলহাস মন্ডল ওই এলাকার জসিম মন্ডলের ছেলে।

পাবনার পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, পাবনা, রাজবাড়ী ও কুষ্টিয়া অঞ্চলের অন্যতম শীর্ষ সন্ত্রাসী জুলহাস মন্ডল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ঢাকা মহানগর পুলিশের সহায়তায় ঢাকার নিউমার্কেট এলাকা থেকে গ্রেফতারের পর মঙ্গলবার তাকে পাবনা জেলা পুলিশের আমিনপুর থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জুলহাস তার অস্ত্র ভাণ্ডার ও বাহিনীর অন্যান্য সদস্যদের সম্পর্কে তথ্য দেয়। স্বীকারোক্তি অনুযায়ী তাকে সাথে নিয়ে ঢালারচর ইউনিয়নের দড়িরচরে অভিযানে যাওয়ার সময় বালাজ মেম্বারের মোড় এলাকায় জুলহাসের সহযোগীরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। পালিয়ে যাওয়ার সময় গুলিতে নিহত হন জুলহাস। পরে গুলিবিদ্ধ অবস্থায় বেড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুইটি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে ।

Share

Comments

comments

Close